ঢাকাবুধবার , ২১ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে পুলিশের অভিযানে জুয়ার সরঞ্জামসহ ৬ জুয়াড়ি আটক

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
সেপ্টেম্বর ২১, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জে পুলিশ জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জামসহ ৬ জুয়াড়িকে আটক করেছে।এসময় আরো কয়েক জুয়াড়ি পালিয়ে যায়।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের আগলাবাড়ি নামক স্থানে একটি ঘর থেকে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে জুয়া খেলার সরঞ্জাম ১০৪ টি তাস ও ২হাজার ৯শ ৭৫ টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় পুলিশ বাদি হয়ে আটকৃতরাসহ ৭ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। আটককৃতরা হলো, উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামের কাছাই উল্লার পুত্র রাসেল মিয়া (৩৫), মৃত. কাইয়ূম উল্লার পুত্র আঃ খালেক মিয়া (৫০), মোঃ হারিছ উল্লার পুত্র মোঃ সুমন মিয়া, পৌর এলাকার শুক্রীবাড়ি গ্রামের মৃত. আকিল উদ্দিনের পুত্র মোঃ রিয়াজ উদ্দিন, সুনামগঞ্জের শাল্লা উপজেলার দৌলতপুর গ্রামের মৃত. জ্যোতি মিয়ার পুত্র রয়েল মিয়া (৩৪) ও কিশোরগঞ্জের ইটনা উপজেলার শান্তিপুর গ্রামের আক্কাছ মিয়ার পুত্র ওয়াসিম (৩০)।

স্থানীয় সুত্রে জানা যায়, প্রভাবশালী এক নেতার চত্রছায়ায় প্রতিদিন রাতে নোয়াগড় আগলাবাড়ির বাদল মিয়ার পুত্র আল আমিন মিয়ার একটি ঘরে জুয়ার আসর বসে।

ওই আসরে প্রতিদিন লাখ লাখ টাকার খেলা হয়। ওই জুয়ার আসর থেকে মোটা অঙ্কের একটি অংশ ওই প্রভাবশালী নেতা ও আল আমিনের পকেটে যায় বলে জানান অনেকেই।

মঙ্গলবার দিবাগত গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার ওসি (তদন্ত) মোঃ আবু হানিফের নেতৃত্বে একদল পুলিশ ওই জুয়ার আসরে অভিযান চালিয়ে তাদের আটক করেন ।

আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলী জুয়াড়িদের আটকে বিষয়ে সত্যতা নিশ্চিত করেন। এবং তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি ।

Developed By The IT-Zone