ঢাকাবৃহস্পতিবার , ১৭ নভেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে চেয়ারম্যান খেলু’র লোকজনের হামলায় আহতের ঘটনায় মামলা

দিলোয়ার হোসেন,আজমিরীগঞ্জ
নভেম্বর ১৭, ২০২২ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

আজমিরীগঞ্জের জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলুর লোকজনের হামলায় সংশ্লিষ্ট ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য আলাউদ্দিন মিয়া আহতের ঘটনায় ১৫জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৭নভেম্বর) রাতে আজমিরীগঞ্জ থানায় এ মামলা দায়ের করা হয়।

মামলা সূত্রে জানা যায়, জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলুর লোকজনের সাথে জলসুখা ইউপির ৪নং ওয়ার্ডের সদস্য আলাউদ্দিন মিয়ার দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল।

এছাড়াও সাম্প্রতিক সময়ে চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলুর নানা অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করে আসছিলেন ইউপি সদস্য আলাউদ্দিন মিয়া।

এ নিয়ে ক্ষিপ্ত হয়ে গত ১৫ নভেম্বর আলাউদ্দিন মিয়া ও তার ছেলে সাইফুল ইসলামের উপর চড়াও হন চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলুর লোকজন। মারপিটের এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে এসে আলাউদ্দিন মিয়া ও তার ছেলে সাইফুল ইসলামকে উদ্ধার করে আজমিরীগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা ভর্তি করেন।

এ ঘটনায় ১৬ নভেম্বর আজমিরীগঞ্জ থানায় ঘটনায় জড়িত ১৫ জনের নামসহ অজ্ঞাতনামা কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ইউপি সদস্য।

এদিকে, থানায় মামলা দায়ের করার পরও পুনরায় আহতদের উপর হামলা ও মামলা তুলে নিতে প্রতিনিয়তই হুমকির সম্মুখীন হচ্ছেন বলে জানিয়েছেন ইউপি সদস্য আলাউদ্দিন মিয়া।

এ ব্যাপারে বাদীর উপর হামলার ব্যাপারে জানতে আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাসুক আলীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, মামলা পরবর্তী বাদীর উপরে হামলার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে কাউকে পায়নি। অভিযুক্তদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

জলসুখা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ আহমেদ খেলুর সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জ’কে বলেন, মূলত বাচ্চাদের খেলাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। আলাউদ্দিন মিয়ার সাথে দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে আদালতে অনেক মামলাই চলমান আছে।

Developed By The IT-Zone