ঢাকামঙ্গলবার , ১৪ ডিসেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে উপজেলা প্রশাসনের দুই কর্মকর্তার প্রকাশ্যে মারামারি

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ১৪, ২০২১ ৬:৩০ অপরাহ্ণ
Link Copied!

দিলোয়ার হোসেন  :  আজমিরীগঞ্জে উপজেলা প্রশাসনের আবাসিক কোয়ার্টারে বাসার নিচে মোটরসাইকেল রাখা নিয়ে কথাকাটির জের ধরে  মারামারির ঘটনা ঘটেছে । পল্লী উন্নয়ন সঞ্চয় ব্যাংকের আজমিরীগঞ্জ শাখার ব্যবস্থাপক আমিনুর রহমান কে জুতোপেটা করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী। বিষয়টি নিয়ে উপজেলা জুড়ে রসালো আলোচনার সৃষ্টি হযেছে ।
মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সকাল নয়টায় উপজেলা আবাসিক কোয়ার্টারে এই ঘঠনা ঘটে। এনিয়ে এলাকায় চলছে নানা রকম আলোচনা সমালোচনা।
সূত্রে জানা যায়,আজমিরীগঞ্জ উপজেলার আবাসিক কোয়ার্টারের একটি ভবনে স্বপরিবারে  বসবাস করেন প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী। একই ভবনের একটি ফ্ল্যাটে ব্যাংঙ্কের কয়েজন কর্মকর্তা সহ ব্যাচেলর হিসেবে বসবাস করেন আমিনুর রহমান।
মঙ্গলবার সকাল নয়টায় বাসার নিচে মোটর সাইকেল রাখা নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডার শুরু হয়। বাক-বিতন্ডা এক সময় হাতাহাতিতে রুপ নেয়। এ সময় আমিনুর রহমানকে জুতাপেটা করেন মোহাম্মদ আলী।
এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আলী দৈনিক আমার হবিগঞ্জকে,জানান,উনি ফ্ল্যাটে ব্যাচেলর হিসেবে বসবাস করেন। বিভিন্ন সময় তিনি মহিলাদের বিরক্ত করেন। ভবনটি থেকে ব্যাচেলর বাসাটি সরানোর জন্য আমি ইউএনও মহোদয়কে জানিয়েছি৷ এর জের ধরেই আজ সকালে কথাকাটি হয়েছে।
এবিষয়ে পল্লী উন্নয়ন সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক আমিনুর রহমান দৈনিক আমার হবিগঞ্জকে জানান,বাসার নিচে সাইকেল রাখা নিয়ে উভয়ের মধ্যে বাক-বিতন্ডার জেরে এই হাতাহাতি হয়েছে। তবে মহিলা ইভটিজিং এর বিষয়টি  উনার মনগড়া কাহিনী । পুর্ব  থেকেই উনি আমাকে হয়তো সহ্য করতে পারেন না তাই এমনটি বলছেন।
এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুলতানা সালেহা সুমীর সাথে যোগাযোগ করলে তিনি দৈনিক আমার হবিগঞ্জ কে জানান  বিষয়টি দুঃখজনক, আমি দুজনকে নিয়ে বসে  বিষয়টি মিমাংসার চেষ্টা করবো।

Developed By The IT-Zone