ঢাকাSunday , 21 November 2021
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জের নোয়াগড় গ্রাম আবারও উত্তপ্ত : রক্তক্ষয়ী সংঘর্ষে নিহত ১ আহত ৩০

Link Copied!

দিলোয়ার হোসেন  :  আজমিরীগঞ্জের নোয়াগড় গ্রামে নলকূপের পানি নেয়াকে কেন্দ্র করে দুই গোষ্টির লোকদের মধ্যে সংঘর্ষে ১ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত আরও ৩০ জন। নিহত রনোয়ার মিয়া (২৬) নোয়াগড় গ্রামেের নুর আহমেদের ছেলে। আহতদের হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রোববার (২১ নভেম্বার) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার নোয়াগড় গ্রামে এ ঘটনাটি ঘটে।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আবু হানিফ জানান, ওই গ্রামের নূর আহমেদের বাড়িতে উপজেলা প্রশাসনের দেয়া একটি ৯০০ ফুটের নলকূপ রয়েছে। রোববার দুপুরে প্রতিবেশি চুনু মিয়ার পরিবারের এক শিশু ওই নলকূপ থেকে পানি আনতে যায়। এ সময় নূর আহমেদের পরিবারের এক শিশু বাধা দেয়।

ছবি : সংঘর্ষে টেটাবিদ্ধ হয়ে নিহত হওয়া রনোয়ার মিয়ার নিথর দেহ

বিষয়টি নিয়ে দুই পরিবারের বড়দের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয়পক্ষের আত্নীয় স্বজনরা সংঘর্ষে জড়িয়ে পড়েন । এক পর্যায়ে রনোয়ার মিয়ার বুকে একটি টেঁটাবিদ্ধ হলে ঘটনাস্থলেই তিনি মারা যান।
খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। পরে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল ও আজমিরীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নূরুল ইসলাম দৈনিক আমার হবিগঞ্জকে জানান, মরদেহ বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে আগামীকাল(সোমবার) পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এছাড়া ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।