ঢাকাSaturday , 30 April 2022
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নতুন কমিটি : মোশারফ সভাপতি, রবিন সম্পাদক

তারেক হাবিব
April 30, 2022 2:45 am
Link Copied!

কমিটি বিলুপ্ত ঘোষণার ১২৮ দিন পর হবিগঞ্জ জেলা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। গত (২৮ এপ্রিল) বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক পত্রে এ কমিটি ঘোষণা করা হয়।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন আরিফ বাপ্পিকে সভাপতি হবিগঞ্জ পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি ফয়জুর রহমান রবিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

কমিটির বাকী সদস্যরা হলেন, সহ-সভাপতি (২৭ জন) সাকিব সাব্বির, সাইফ-ই-রহমান তন্বয়, শহিদুল ইসলাম শান্ত, খান মোহাম্মদ সাগর, জুবায়ের আহমদ পারভেজ, রফিকুল ইসলাম মাসুদ, জুবেদ আহমেদ সবুজ, মিজানুর রহমান আরিফ, শরিফুল আলম,সাইফুল ইসলাম আরিফ, সাদমান তাজ আপন, সুজন আখঞ্জি, মহিউদ্দিন আহমদ সনি, আব্দুল বাতেন চৌধুরী, তোফাজ্জুল হক তালুকদার, মোহন মিয়া তালুকদার, রুয়েল আহমেদ, তৌহিদ কালাম আজাদ সৈকত, সৈয়দ নাজমুল সায়েক, ইশতিয়াক আহমেদ লিটন, মহিবুর রহমান, আব্দুস সামাদ সুমন, মোজাক্কির আহমেদ সুমন এবং শুভ দাশ। যুগ্ম সাধারণ সম্পাদক (৬ জন) হলেন, মোঃ সাখাওয়াত হোসেন সেতু, মোঃ হামিদুর রহমান জুনু, লিটন মিয়া তালুকদার, আশিকুর রহমান আকাশ, মোঃ মুবিন আহমেদ, রুহেন আহমেদ ঠাকুর, সাংগঠনিক সম্পাদক (৬ জন) হলেন, মোঃ জাকির হোসেন, মনোয়ার হোসেন জাকারিয়া, সাইফুর রহমান তালুকদার দুলন, শাহারিয়ার ইমন, ওয়াসিফ চৌধুরী, শেখ মুসা আহমেদ সাজন, এছাড়াও আজিজুর রহমান আজিজকে কেন্দ্রীয় কমিটির সদস্য করা হয়েছে।

এর আগে মেয়াদোত্তীর্ণ, নানা অভিযোগ ও অনিয়মের সত্যতা পাওয়ায় হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাইদুর-মাহির কমিটি বিলুপ্ত ঘোষণা করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

পরে নতুন কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহবান করে কেন্দ্রীয় সংসদ।

নতুন কমিটির সাধারণ সম্পাদক পদ পাওয়া ফয়জুর রহমান রবিন হবিগঞ্জ সদর উপজেলার রিচি গ্রামের মুসলিম পরিবারের সন্তান।

তিনি এর আগে কলেজ ছাত্রলীগের রাজনীতি শুরু করে হবিগঞ্জ পৌর ছাত্রলীগে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন।

দৈনিক আমার হবিগঞ্জ’কে তিনি বলেন, ‘আমি গত ১২ বছর ধরে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত। ২০১০ সালে এসএসসি পাশ করার পর হবিগঞ্জ বৃন্দাবন কলেজ ছাত্রলীগের মাধ্যমে আমার রাজনীতি জীবনের শুরু হয়।

আমি সভাপতি প্রার্থী ছিলাম, কেন্দ্রীয় সিদ্ধান্তে আমাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগকে এগিয়ে নিতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে রাজি আছি।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পাওয়া শুভ দাশ বানিয়াচং উপজেলার সুনারু গ্রামের সুজিত দাশের পুত্র।

সে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক স্টিয়ারিং কমিটির কর্ণধার, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির (ত্রাণ ও সমাজ কল্যাণ উপকমিটি) সাবেক সদস্য, লন্ডন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুশান্ত দাস গুপ্তের ভাতিজা।