ঢাকাSunday , 27 November 2022
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জের সাবেক এমপি মোঃ আব্দুল মোছাব্বির এর ৪র্থ মৃত্যুবার্ষিকী সোমবার

Link Copied!

আগামী সোমবার (২৮ নভেম্বর) হবিগঞ্জের প্রবীন জননেতা হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের সাবেক এমপি, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সভাপতি ও জেলা বারের সাবেক সভাপতি এবং সাধারন সম্পাদক এডভোকেট মোঃ আব্দুল মোছাব্বির এর ৪র্থ মৃত্যুবার্ষিকী।

এ উপলক্ষে সোমবার বাদ মাগরিব হবিগঞ্জ শহরের রাজনগর ইসলামিয়া এতিমখানায় তার পরিবারের পক্ষ থেকে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হবে। এছাড়াও গ্রামের বাড়িতে উনাদের পারিবারিক হাফিজখানা ও মাদ্রাসাসহ নবীগঞ্জের বিভিন্ন মসজিদ মাদ্রাসায় দোয়ার আয়োজন করবে তার পরিবার।

এডভোকেট মোঃ আব্দুল মোছাব্বির ১৯৮৮ সালে হবিগঞ্জ ১ আসনের এমপি নির্বাচিত হন। ১৯৯১ সালের নির্বাচনেও তিনি অংশ নেন। তিনি হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এবং সাধারন সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে জড়িত ছিলেন।

দীর্ঘদিন রোগ ভোগের পর ২০১৮ সালের ২৮ নভেম্বর তিনি ফায়ার সার্ভিস রোডস্থ নিজ বাসভবনে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

তার একমাত্র ছেলে এডভোকেট সুলতান মাহমুদ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা পরিষদের সাবেক সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক। উনার ১ মেয়ে লন্ডনে এবং ৪ মেয়ে আমেরিকায় বসবাস করে।