ঢাকাMonday , 3 January 2022
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন : ৪৮ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

Link Copied!

মুহিন শিপন:  ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে শায়েস্তাগঞ্জ উপজেলার ৮ নং শায়েস্তাগঞ্জ ইউনিয়নে ৪৮ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন । চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৮ জন এবং সাধারণ সদস্য পদে ৩৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
সোমবার(৩জানুয়ারি) বিকাল ৫ টা পর্যন্ত শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে প্রার্থীদের মনোনয়নপত্র গ্রহণ করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান।

ছবি : উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান এর কাছে মনোনয়নপত্র জমা দিচ্ছেন এক প্রার্থী

চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি ও আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ আব্দুস সামাদ, শায়েস্তাগঞ্জ উপজেলা যুব সংহতি’র সভাপতি ও জাতীয় পার্টি মনোনীত লাঙল প্রতীকের প্রার্থী মোঃ মুখলিছ মিয়া, শায়েস্তাগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মোঃ বুলবুল খাঁন, মোছাঃ আসমা আক্তার লাকি, আমিন আহম্মেদ খাঁন রাজিব ও শাহ আলম।
এছাড়াও সংরক্ষিত মহিলা মেম্বার পদে ১,২,৩ নং ওয়ার্ডে ৩ জন, ৪,৫,৬ নং ওয়ার্ডে ৩ জন এবং ৭,৮,৯ নং ২ জন। সাধারণ মেম্বার পদে ১ নং ওয়ার্ডে ৩ জন, ২ নং ওয়ার্ডে ৩ জন, ৩ নং ওয়ার্ডে ৬ জন, ৪ নং ওয়ার্ডে ৩ জন, ৫ নং ওয়ার্ডে ৩ জন, ৬ নং ওয়ার্ডে ৪ জন, ৭ নং ওয়ার্ডে ৫ জন, ৮ নং ওয়ার্ডে ৩ জন এবং ৯ নং ওয়ার্ডে ৪ জন প্রার্থী তাদের মনোনয়ন জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মুহাম্মদ মনিরুজ্জামান জানান, সর্বমোট ৪৮ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন।  এরমধ্যে চেয়ারম্যান পদে ৬ জন,সংরক্ষিত মহিলা মেম্বার পদে ৮ জন এবং সাধারণ মেম্বার পদে ৩৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন। মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৬ জানুয়ারি এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ জানুয়ারি আর নির্বাচন অনুষ্ঠিত হবে ৩১ জানুয়ারি।