ঢাকাMonday , 20 September 2021
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে গরু চুরি করতে এসে গাড়ি ফেলে পালালো চোর

Link Copied!

মুহিন শিপনঃ   শায়েস্তাগঞ্জ পৌরসভার জগন্নাথপুর এলাকায় গরু চুরি করতে এসে একটি প্রাইভেট কার ফেলে পালিয়েছে চোরেরা । চোরদের রেখে যাওয়া গাড়িটি উদ্ধার করেছে শায়েস্তাগঞ্জ থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সোমবার (২০ সেপ্টেম্বর) দুপুরে শায়েস্তাগঞ্জ পৌরসভার জগন্নাথপুর এলাকায় প্রাইভেট কারে করে স্থানীয় শফিক মিয়ার গরু চুরি করার সময় এলাকাবাসী দেখে ফেলেন।

ছবি : চোরের ফেলে যাওয়া প্রাইভেটকার

এসময় তারা চোরকে ধাওয়া করলে প্রাইভেট কারযোগে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় সামনে থাকা রিক্সার সাথে সংঘর্ষে গাড়ির চাকা পাংচার হয়ে গেলে প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ ১৩-১৪৫০) ফেলে পালিয়ে যায় চোরেরা।

সংঘর্ষের ঘটনায় রিক্সা চালকসহ তিনজন আহত হন। আহতরা হলেন রিক্সা চালক রুবেল মিয়া (২৮) রিক্সার যাত্রী জাহানারা বেগম (৩০) ও তার ছেলে সামি (৬)।

আহতরা স্থানীয় চিকিৎসকের কাছে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
এবিষয়ে শায়েস্তাগঞ্জ থানার উপ পরিদর্শক সনজিত চন্দ্র নাথ জানান, আমরা পরিত্যক্ত অবস্থায় একটি গাড়ি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি।

পরবর্তীতে উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য গত ১৭ই আগস্ট দিবাগত রাতে শায়েস্তাগঞ্জ পৌরসভার দক্ষিন লেঞ্জাপাড়া গ্রামের চেরাগ আলী নামের এক কৃষকের গোয়াল ঘর থেকে প্রায় ৮০ হাজার টাকা মূল্যের ২ টি গরু চুরি করে নিয়ে যায় অজ্ঞাত চোরেরা।