ঢাকাTuesday , 12 May 2020
আজকের সর্বশেষ সবখবর

শায়েস্তাগঞ্জে এবার চেয়ারম্যান পদ থেকেও বরখাস্ত হলেন সেই মুখলিছ

Link Copied!

সৈয়দ হাবিবুর রহমান ডিউক :  ত্রান ও ভিজিডির চাল আত্বসাতের অভিযোগের সত্যতা পাওয়া শায়েস্তাগঞ্জ উপজেলার নুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মুখলিছ মিয়া সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়।
মঙ্গলবার (১২মে) দুপুরে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের উপসচিব মোহাম্মদ ইফতেখার আহমেদ চৌধুরী স্বাক্ষরিত চিঠি এসে পৌছে শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে।

ছবি : নুরপুর ইউনিয়নের বহিষ্কৃত চেয়ারম্যান মুখলিছ মিয়ার ফাইল ছবি

শায়েস্তাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার চিঠি প্রাপ্তির বিষয়টি দৈনিক আমার হবিগঞ্জকে নিশ্চিত করে বলেন, স্থানীয় সরকার মন্ত্রনালয় থেকে চেয়ারম্যান মুখলিছের সাময়িক বরখাস্তের আদেশ আসায় এখন ভারপ্রাপ্ত চেয়ারম্যান দিয়ে  ইউনিয়ন পরিষদের কার্যক্রম চলবে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান  নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করে কাগজপত্র মন্ত্রণালয়ে পাঠানো হবে।

ছবি : স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে আসা বহিস্কারের কপি

উল্লেখ্য,গত ৮ মে শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নুরপুর ইউনিয়নের চেয়ারম্যান সরকারি ত্রাণের চাল ও ভিজিডির চাল আত্মসাত অভিযোগ এনে শুক্রবার রাতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াছিন আরাফত রানার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ১৭০০ কেজি চাল জব্দ করে এবং অভিযোগের সত্যতা পান। এছাড়া ৩০০ কেজি চালের কোন হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় তার বিরুদ্ধে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।