ঢাকাThursday , 2 September 2021
আজকের সর্বশেষ সবখবর

শহরতলীর কালারডোবায় বখাটেদের উৎপাত নির্মূলে জেলা প্রশাসকের কাছে আবেদন

Link Copied!

স্টাফ রিপোর্টার :   হবিগঞ্জ-বানিয়াচং রোডের শহরতলী কালারডোবায় বখাটেদের উৎপাত নির্মূলে হবিগঞ্জের জেলা প্রশাসকের বরাবরে আবেদন জানিয়েছেন হবিগঞ্জ সদর উপজেলার পশ্চিম ভাদৈ গ্রামের জোহর আলীর পুত্র রুবেল মিয়া। গত মঙ্গলবার(৩১আগস্ট) এই আবেদনটি করেন তিনি।

আবেদন ঘেটে জানা যায়,রুবেল মিয়া গত ২৫ আগস্ট তার পরিবার পরিজন নিয়ে হবিগঞ্জ-বানিয়াচং রোডের কালারডোবায় ঘুরতে আসেন। এরই মধ্যে ওখানে কিছু বখাটেও আগমন ঘটে। একপর্যায়ে তারা বিভিন্ন কৌশলে ঘুরতে আসা দর্শনার্থীদের সাথে অশালীন আচরণ শুরু করে। এছাড়াও বিকট শব্দে মোটরসাইকেলের স্টান্টবাজিসহ ইভটিজিং ও করে ঘুরতে আসা বখাটেরা।

 

 

 

 

 

ছবি : বানিয়াচং-হবিগঞ্জ রোডের কালারডোবায় আসা দর্শনার্থীরা

 

 

 

 

 

 

এই অবস্থায় কালারডোবায় ঘুরতে আসা দর্শনার্থীদের মধ্যে ভীতির সঞ্চার হয়েছে। তাই এই বখাটেদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসকের বরাবরে আবেদন জানিয়েছেন রুবেল মিয়া। প্রসঙ্গত, হবিগঞ্জ শহরের নিকটবর্তী স্থান কালারডোবা পর্যটন আকর্ষণ হিসেবে হবিগঞ্জ শহর ও আশেপাশে বসবাসকারীদের দৃষ্টি আকর্ষণ করেছে।

বিকেল হলেই বিভিন্ন শ্রেণি পেশার মানুষ নিজের ব্যস্ততম জীবন থেকে একটুখানি স্বস্তির নিঃশ্বাস নিতে পরিবার-পরিজন নিয়ে ছুটে আসেন শহরের খুব কাছে সদ্য পর্যটন আকর্ষণ হিসেবে গড়ে ওঠা কালারডোবায়।

কিন্তু দর্শনার্থীদের অভিযোগ,বিভিন্ন জায়গা থেকে ঘুরতে আসা লোকজন মোটরসাইকেল ও বিভিন্ন যানবাহনে আসা বখাটে ছেলেদের বিভিন্ন উৎপাতের মাত্রা দিনদিন বেড়েই চলেছে।

ফলে বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হচ্ছে পরিবার-পরিজন নিয়ে ঘুরতে আসা লোকজন। এ ছাড়া ওই জায়গায় সন্ধ্যার পর হলেই ছিনতাইকারীদের আনাগোনা বেড়ে যায় বলে অভিযোগ রয়েছে।