ঢাকাWednesday , 23 March 2022
আজকের সর্বশেষ সবখবর

শচীন্দ্র কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

Link Copied!

করোনার অচলায়তন ভেঙ্গে আবারও নব উদ্যমে অনুষ্ঠিত হয়েছে শচীন্দ্র কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা। এ উপলক্ষ্যে মঙ্গলবার (২২ মার্চ) সকাল ১০ টায় প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন কলেজের গভর্নিং বডির সভাপতি মোঃ শরীফ উল্লাহ।

কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য রাখেন উদযাপন কমিটির আহ্বায়ক প্রসূন আচার্য্য পল্লব। প্রতিযোগিতার নিয়মকানুন বিষয়ে বক্তব্য রাখেন উদযাপন কমিটির সদস্য সচিব ও শরীর চর্চা শিক্ষক রণজিৎ কুমার দাস।

এ সময় উপস্থিত ছিলেন কলেজ গভর্নিং বডির সদস্য এডভোকেট সুদীপ কান্তি বিশ্বাস ও আবুল ফজল চৌধুরী সহ কলেজের শিক্ষক-শিক্ষিকা মন্ডলী ও শিক্ষার্থীরা।

পতাকা উত্তোলন, শান্তির পায়রা উড়ানো ও মশাল প্রজ্জ্বলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এর পর একে একে অনুষ্ঠিত হয় উদ্বোধনী পর্ব, ১০০ ও ২০০ মিটার দৌড়, গোলক নিক্ষেপ, চাকতি নিক্ষেপ, বর্শা নিক্ষেপ, উচ্চ লাফ, দীর্ঘ লাফ, সাঁতার, ভারসাম্য দৌড়, মিউজিক্যাল চেয়ার, যেমন খুশি তেমন সাজ এবং শিক্ষক-শিক্ষিকাদের জন্য হাঁড়ি ভাঙ্গা প্রতিযোগিতা।

উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক প্রমোদ সাহাজী। ক্রীড়া প্রতিযোগিতা পর্ব পরিচালনা করেন শরীর চর্চা শিক্ষক রণজিৎ কুমার দাস ও সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক আব্দুল আহাদ খাঁন।