ঢাকাMonday , 28 November 2022
আজকের সর্বশেষ সবখবর

লাখাইয়ে তামাক ও ধূমপান মুক্ত বিষয়ের উপর কর্মশালা

Link Copied!

লাখাইয়ে তামাক ও ধূমপান মুক্ত বিষয়ের উপর এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে । রবিবার (২৭ নভেম্বর) সকাল ১০ টায় লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সভা কক্ষে আবাসিক মেডিকেল অফিসার ডাঃ তাজরিন মজুমদার এর সভাপতিত্বে ও স্যানেটারী ইনস্পেকটর বিধান চন্দ্র সোমের সঞ্চালনায় সভা বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন অত্র হাসপাতালের ডাঃ মঞ্জুরুল আহসান, মেডিকেল অফিসার ইয়াকুন সরকার।

এ কর্মশালায় আরো বক্তব্য রাখেন বামৈ ইউনিয়নের চেয়ারম্যান হাজী আজাদ হোসেন ফুরুক, বামৈ ইউনিয়নের আ’লীগ সভাপতি আব্দুল আহাদ, লাখাই উপজেলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি আলহাজ্ব বাহার উদ্দীন, লাখাই উপজেলা প্রেসক্লাব সভাপতি আবুল কাশেম, ইউপি সদস্য শাহ নেওয়াজ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মসজিদের ইমাম মাওঃ ইউনুস আহমদ প্রমুখ।

এ কর্মশালায় সাংবাদিক, শিক্ষক, ইমাম, পুরোহিত, জন প্রতিনিধিসহ বিভিন্ন পেশাজীবির ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।  কর্মশালায় বক্তারা তামাক ও ধূমপানের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ।

সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওঃ ইউনুস আহমদ। এ কর্মশালার আয়োজন করে লাইফ স্টাইল, হেল্থএডুকেশন প্রমোশন স্বাস্থ্য শিক্ষা ব্যুরো স্বাস্থ্য অধিদপ্তর ও পরিবার কল্যান মন্ত্রণালয়। বাস্তবায়ন করে সিভিল সার্জন অফিস হবিগঞ্জ।