ঢাকাTuesday , 26 November 2019
আজকের সর্বশেষ সবখবর

“রেডিও ৭১” ও “আমারএমপি” এবার আয়োজন করতে যাচ্ছে লাইভ অনুষ্টান ”একাত্তর ক্যাফে”

অনলাইন এডিটর
November 26, 2019 6:44 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদন।। স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা আমার এমপি ডটকম ও রেডিও একাত্তর ৯৮.৪ এফএম এর যৌথ প্রযোজনায় এই প্রথম বারের মতো দেশের মাননীয় এমপিদের জীবনী নিয়ে লাইভ অনুষ্ঠান আয়োজন করতে যাচ্ছে।

প্রথম অনুষ্ঠানটি প্রচারিত হবে আজ মঙ্গলবার (২৬ নভেম্বর) রাত ৯টা থেকে ১০টা পর্যন্ত। সরাসরি অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত থাকেবন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্য প্রতিমন্ত্রী ডা: মো: মুরাদ হাসান এমপি।

ডা: মুরাদ হাসান পেশাগত জীবনে চিকিৎসকদের সংগঠনকে যেমন সফলতার সহিত নেতৃত্ব দিয়েছেন তেমনি তথ্য মন্ত্রণালয়কেও সফলভাবে পরিচালনা করে আসছেন। তাই অনুষ্ঠানের প্রথম পর্বেই তাকে আমন্ত্রণ জানিয়েছেন রেডিও একাত্তর ৯৮.৪ এফএম’র অনুষ্ঠান প্রধান মো: খোরশেদ আলম।

এই বিষয়ে আমার এমপি ডটকমের প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত দৈনিক আমার হবিগঞ্জকে জানান, এটি একটি বায়োগ্রাফিক্যাল প্রোগ্রাম,যেখানে থাকবে মাননীয় মন্ত্রী মহোদয়ের ছেলেবেলার স্মৃতি থেকে পড়াশুনা,চিকিৎসক হয়ে গণমানুষের জন্য কাজ করা,সর্বোপরি তার বর্ণাঢ্য রাজনৈতিক ক্যারিয়ারের কথা। যা সরাসরি হাজারো শ্রোতা শুনতে পারবেন।

এই প্রোগ্রামটি আগামী দিনের যুবকদের জন্য একটি ডক্যুমেন্টারি ও অনুপ্রেরণা হয়ে থাকবে বলে জানান আমার এমপির প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার সুশান্ত দাস গুপ্ত। তিনি আরো জানান,এই অনুষ্ঠানটি রেডিও একাত্তর ৯৮.৪ এফএম’র রেডিওর ফেসবুক পেইজ ও আমার এমপি’র পেইজেও প্রচারিত হবে।