ঢাকাThursday , 18 November 2021
আজকের সর্বশেষ সবখবর

রাজিউড়ার পাটলী গ্রামে গণসংযোগ অব্যাহত রেখেছেন চেয়ারম্যান প্রার্থী তাজউদ্দিন

Link Copied!

স্টাফ রিপোর্টার ||  তৃতীয় ধাপে হবিগঞ্জ সদর উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮শে নভেম্বর প্রতিটি ইউনিয়নে জমেছে প্রার্থীদের নির্বাচনী প্রচার প্রচারণার আমেজ এরই ধারাবাহিকতায় আসন্ন ৬ নং রাজিউড়া  ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে গণসংযোগ, মতবিনিময়, পরামর্শ ও পথসভা অব্যাহত রেখেছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোঃ তাজউদ্দিন আহমেদ ।
বুধবার (১৭ নভেম্বর ) সকালে রাজিউড়া ইউনিয়নের পাটলী গ্রামে এবং বিকেলে হুরগাঁও গ্রামে নির্বাচনীয় গণসংযোগ করেন তিনি  এ সময় ৬ নং রাজিউড়া ইউনিয়নের বিভিন্ন ভোটার ও শুভানুধ্যায়ীদের কাছে আনারস প্রতীকে দোয়া ও সমর্থন কামনায়  গণসংযোগ করেন তিনি।

ছবি : রাজিউড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী তাজউদ্দিন আহমেদের গণসংযোগ অব্যাহত রেখেছেন

জানা যায়, ৬ নং রাজিউড়া ইউনিয়নের বার বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান মরহুম মহরম আলীর পুত্র মোঃ তাজউদ্দিন আহমেদ রাজিউড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করছেন। এবং সতন্ত্র আনারস প্রতিক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করছেন তিনি এবং ইউনিয়ন এক প্রিয় মুখ হয়ে উঠেছেন তিনি।
এ সময় চেয়ারম্যান পদপ্রার্থী তাজউদ্দিন আহমেদ বলেন,সকলের দোয়া,ভালোবাসা ও আশীর্বাদ থাকলে আসন্ন ২৮শে নভেম্বর ৬ নং রাজিউড়া ইউনিয়নের জনতার রায় নিয়ে আনারস মার্কায় চেয়ারম্যান নির্বাচিত হবো বলে জানান তিনি।
উক্ত নির্বাচনী গণসংযোগে উপস্থিত ছিলেন,বিশিষ্ট মুরুব্বি ওয়াহিদুর রহমান, ইলিয়াস আলী, মানিক মিয়া,শওকত হোসাইন, আলমগীর আহমেদ, খায়রুল ইসলাম সাব্বির, নাহিদ প্রমুখ।