ঢাকাThursday , 13 May 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে হিলফুল ফুযুল ইসলামী যুব সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

Link Copied!

মাধবপুর প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের হরিণখোলা হিলফুল ফুযুল ইসলামী যুব সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১২ মে) বিকেলে উপজেলার পূর্ব হরিণখোলা গ্রামে  এ ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
বিশিষ্ট ব্যবসায়ী ও হিলফুল ফুযুল ইসলামী যুব সংগঠনের সভাপতি মোঃ বাবুল মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এর সঞ্চালনায় ইফতার মাহফিল ও ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌমুহনী ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আপন মিয়া । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চৌমুহনী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, বিল্লাল মাষ্টার, সাংবাদিক হামিদুর রহমান প্রমুখ।

ছবি : ইফতার সামগ্রী তোলে দিচ্ছেন সংগঠনের সদস্যরা

এছাড়াও উপস্থিত ছিলেন, সংগঠনের  সহ-সভাপতি জাকির হোসেন, আবু কালাম, আব্দুল আউয়াল, মোহাম্মদ আলী, হাজী রুহুল আমিন, শাহজাহান মিয়া, আতিকুর রহমান (ধনু) ও আব্দুস শহীদ, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন, আমজাদ হোসেন, ও আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক জামাল মিয়া, সরকারি অর্থ সম্পাদক করিম হোসেন,প্রচার সম্পাদক আব্বাস আলী, রহমত আলী, আব্দুল বাছির, ক্রীড়া সম্পাদক নুর ইসলাম (শুক্কুর) হারুন-অর-রশিদ ও ফারুক মিয়া প্রমূখ।
পরে মহামারি করোনা থেকে দেশবাসীর মুক্তি জন্য ও মঙ্গল কামনায় দোয়া মোনাজাত করেন মাওলানা মুফতি আঃ মজিদ।