ঢাকাTuesday , 15 June 2021

মাধবপুরে প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে আসামি মদিন মেম্বার !

Link Copied!

মোঃজাকির হোসেন মাধবপুর প্রতিনিধি:  হবিগঞ্জের মাধবপুরে মামলার আসামী হয়েও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে এক ইউপি সদস্য  ( মেম্বার)। ওই মেম্বার কে গ্রেফতার না করায় বাদি ও স্থানীয় লোজনদের মাঝে নানা প্রশ্ন দেখা দিয়েছে।
মামলার সুত্রে জানা যায়, উপজেলার বুল্লা ইউনিয়নের দক্ষিণ বরগ গ্রামের মৃত ইছাক আলী খানের ছেলে মোঃ মহিউদ্দিন ওরফে মদিন মেম্বারের নিকট দক্ষিণ বরগ মধ্যপাড়া মসজিদের ফান্ডের ৩০ হাজার টাকা জমা রাখা হয়। কিন্তু মেম্বার মসজিদের উন্নয়ন মূলক কাজের কথা বলে মসজিদের কিছু গাছ বিক্রি করে দিতে চাইলে তার ভাই মোঃ গোলাপ খান বাঁধা দিয়ে বলে মসজিদ উন্নয়ন করার জন্য দিয়ে বলে মসজিদ উন্নয়ন করার জন্য ফান্ডের টাকা জমা আছে তারপরও গাছ বিক্রি করার প্রয়োজন কি ।
এই নিয়ে মদিন মেম্বারের সঙ্গে গোলাপ খানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মহিউদ্দিন খান মদিন গোলাপ খান কে মাথায় আঘাত করে। গুরুতর অবস্থায় গোলাপ খান কে প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি হাসপাতালে প্রেরন করে।
এ ঘটনায় গোলাপ খান বাদি হয়ে গত ২০২০ সালের ১৬  আগষ্ট হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট কগ-৬ আদালতে একটি মামলা দায়ের করেন। বিজ্ঞ বিচারক মামলাটি আমলে নিয়ে মাধবপুর থানা কে মামলাটি এফআইআর করার জন্য নির্দেশ দেন। আদালতের নির্দেশে মাধবপুর থানায় মামলাটি এফআইআর করা হয়।
পরবর্তীতে মাধবপুর থানার তৎকালিন সাব ইন্সপেক্টর জহিরুল ইসলাম ভুইয়া তদন্ত করে বিজ্ঞ আদালতে একটি তদন্ত প্রতিবেদন দাখিল করেন। মামলা ও চার্জশিটে মহিউদ্দিন ওরফে মদিন মেম্বারের নাম থাকলেও পুলিশ তাকে গ্রেফতার না করায় বাদি ও স্থানীয় লোকজনদের মধ্যে প্রশ্ন দেখা দিয়েছে।
এ ব্যাপারে হবিগঞ্জের সহকারী পুলিশ সুপার (মাধবপুর- চুনারুঘাট) সার্কেল মহসিন আল মুরাদ জানান, তার নামে গ্রেফতারি পরোয়ানা থাকলে শীঘ্রই তাকে আইনের আওতায় আনা হবে।