ঢাকাFriday , 6 August 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে পরীক্ষামূলক গণটিকা কার্যক্রম সফল করতে প্রস্তুতিমূলক সভা

Link Copied!

পবিত্র দেব নাথ, মাধবপুর  প্রতিনিধিঃ- সারা দেশের ন্যায় মাধবপুরে গনটিকা ক্যাম্পেইন সফল করতে  উপজেলায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। মাধবপুর পৌরসভার ৩টি ওয়ার্ড ও ১১টি ইউনিয়নে  ৩৩টি  মোট ৩৬ টি কেন্দ্রে শুরু হচ্ছে করোনার গণটিকাদান কার্যক্রম।

আগামী ৭ আগস্ট হতে কার্যক্রম চলবে । একই সাথে মাধবপুর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকাদান কার্যক্রম চালু থাকবে। ইতোমধ্যে সকল কার্যক্রম সম্পন্ন করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগ।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এ এইচ এম ইশতিয়াক মামুন জানান, উপজেলার ১১টি ইউনিয়নে এবং মাধবপুর পৌরসভার ৩টি ওয়ার্ডে মোট ৩৬টি  টিকাদান কেন্দ্রে মোট ৩৬টি বুথে এ কার্যক্রম চলবে। প্রতিটি ইউনিয়ন কমপ্লেক্স একটি করে কেন্দ্র ১টি বুথ থাকবে। ১ জন পরিদর্শক ১জন টিকাদানকারী ও স্বেচ্ছাসেবী থাকবে।

তিনি আরও বলেন, শুধুমাত্র ২৫ বছর বয়সের উর্ধ্বরা রেজিষ্টেশন করে টিকা নিতে পারবেন। উপজেলায় প্রতি বুথে ২০০ করে মোট ৭ হাজার ২শ জনকে টিকা দেয়া হবে। একই সাথে মহিলা ও বিশেষ চাহিদা সম্পন্ন মানুষও পাবে। পর্যায়ক্রমে সকল নাগরিককে এ কার্যক্রমে আওতায় আনা হবে বলে তিনি জানান