ঢাকাSunday , 7 August 2022
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ধাত্রী প্রশিক্ষণ সম্পন্ন

Link Copied!

মাধবপুরের নোয়াপাড়ায় ইউনিয়ন পরিষদের উদ্যোগে ধাত্রী প্রশিক্ষণ সম্পন্ন হয়েছে । রবিবার( ৭ আগস্ট) ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে পরিষদের সভা কক্ষে ইউনিয়নের সকল ধাত্রীদের জন্য “মা ও নবজাতকের স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণ, প্রাতিষ্ঠানিক প্রসব বৃদ্ধিকরণ, পরিবার পরিকল্পনা পদ্ধতি গ্রহণ, বাল্যবিবাহ প্রতিরোধ ও শিশু জন্মগ্রহণের ৪৫ দিনের মধ্যে জন্ম নিবন্ধন নিশ্চিতকরণ” বিষয়ক কর্মশালা” আয়োজন করেছে ৯নং নোয়াপাড়া ইউনিয়ন পরিষদ।

ইউপি সচিব মোঃ মন্তাজ মিয়া’র সঞ্চালনায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আতাউল মোস্তফা সোহেল এর সভাপতিত্বে কর্মশালা’য় আলোচনা করেন মাধবপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাহমুদ পারভেজ, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর খায়ের উদ্দিন মোল্লা, মা-মনি’র উপজেলা কো-অর্ডিনেটর মঞ্জুর হোসাইন ভূইঞা, ইউপি সদস্য শ্যামলি রাণী দেব, সাফিয়া খাতুন, খসরু মিয়া, ইসলাম উদ্দিন, স্বাস্থ্য সহকারী শচী রঞ্জন রায়, পরিবার কল্যাণ পরিদর্শিকা শিখা বণিক, মিড ওয়াইফ আয়েশা আক্তার প্রমুখ।

উক্ত কর্মশালা’য় নোয়াপাড়া ইউনিয়নের ৩৯ জন দাত্রী অংশ গ্রহণ করেন।ইউনিয়ন চেয়ারম্যান এসএম আতাউল মোস্তফা সোহেল জানান ইউনিয়নবাসীর কল্যানে তিনি নিরলসভাবে কাজ করে যেতে বদ্ধপরিকর।