ঢাকাWednesday , 29 July 2020
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে ঈদকে সামনে রেখে পকেটমার চক্রের দৌরাত্ম্য চরমে

Link Copied!

ইয়াছিন তন্ময় মাধবপুর :    মাধবপুরে বেপরোয়া হয়ে উঠেছে পকেটমার চক্র। এই চক্রে আছে নারীসহ উঠতি বয়সের যুবক। ঈদ কে সামনে রেখে পকেটমার চক্রের দৌরাত্ম্য চরমে পৌঁছেছে। মাধবপুর পৌর শহর সহ,উপজেলার প্রায় সব স্থানীয় বাজার গুলিতে তাদের হাত থেকে রক্ষা পাচ্ছে না ক্রেতা ও সাধারণ মানুষ । মাধবপুর পৌরশহর ও শিল্প নগরী নোয়াপাড়া বাজারে ঈদের কেনা কাঠা করতে আসা ক্রেতাদের ভ্যানিটি ব্যাগ ও মানিবাগ হাতিয়ে নিচ্ছে এই চক্র।

 

উপজেলার পৌরশহর সহ বিভিন্ন বাস টার্মিনাল, যাত্রীবাহী বাস, শপিংমলে সকাল থেকে রাত পর্যন্ত ওৎ পেতে থাকে পকেট মার চক্রের সদস্যরা। সুযোগ পেলেই তারা ক্রেতা, ও যাত্রীদের পকেট কেটে টাকা-পয়সা ও মোবাইল ফোন হাতিয়ে নিচ্ছে।

 

ছবি : প্রতীকি পকেটমারের দৃশ্য

 

বুধবার (২৯জুলাই)  মাধবপুর বাজারে আসা কালুনি বেগম নামে এক নারী ক্রেতার  ভ্যানিটি ব্যাগ থেকে ১২ হাজার টাকা চিনিয়ে নেয় পকেটমার চক্রের সদস্যরা। ‘দৈনিক আমার হবিগঞ্জ’র সাথে আলাপ হলে কালুনি বেগম বলেন, আমি মাধবপুর বাজারে আমার পরিবারের জন্য ঈদের মার্কেট করতে আসছিলাম। কিন্তু আমার সব টাকা পকেটমারে নিয়ে গেছে।

 

এই সময় বাজারের স্থানীয় কয়েক জন জানায় ঈদ কে সামনে রেখে প্রতিদিন ই এমন ঘটনা ঘটছে। কিন্তু প্রতিকার চাইতে কেউ পুলিশের দ্বারস্থ হন না। ক্ষতি সয়ে নেন। এই বিষয়ে জানতে চাইলে মাধবপুর থানার ওসি মোঃ ইকবাল হোসেন এর সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে বলেন ,আমাদের মাধবপুর থানার পুলিশ সদস্য রা প্রতিদিন মাধবপুর বাজারে সহ বিভিন্ন বাজারে কাজ করে যাচ্ছেন। তবে ঈদ কে সামনে রেখে পকেটমারের বিষয়ে এখন পর্যন্ত কোন ভুক্তভোগী থানায় লিখিত অভিযোগ দেয় নি। অভিযোগ পেলে আমরা সাথে সাথে ব্যবস্থা নিব।