ঢাকাThursday , 7 May 2020
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরে আনসার-ভিডিপি সদস্যদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

Link Copied!

পবিত্র দেবনাথ, মাধবপুর প্রতিনিধি  :    হবিগঞ্জের মাধবপুর উপজেলার হতদরিদ্র ও অসহায় আনসার-ভিডিপি সদস্যদের মধ্যে খাদ্য সাম্রগী বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৭মে)  দুপুর সাড়ে বারটায় মাধবপুর উপজেলা ৩ নং বহরা ইউনিয়ন ও ৪ নং আদাঐর  ইউনিয়নে আনসার ভিডিপির হতদরিদ্র সদস্যদের  মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। স্থানীয় ঘিলাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  হবিগঞ্জ জেলার কমান্ডেন্ট জনাব তানজিনা বিনতে এরশাদ প্রত্যেককে  ৫ কেজি চাল,  ২ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি পিয়াজ, ১ কেজি ডাল, ১টি সাবান ও ১টি মাক্স প্রদান করেন তিনি। খাদ্য সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন ৩ নং বহরা ইউনিয়নের দলনেতা মো: আলামিন ও অমৃতি রানী দেব ( কমান্ডার ) । ৪নং আদাঐর ইউনিয়নের দলনেতা মো ঃ মিয়াববালী ভূঁইয়া  ও (কমান্ডার) মো :  জজ মিয়া।

ছবি : মাধবপুরে আনসার ভিডিপি সদস্যদের মধ্যে খাদ্র সামগ্রী বিতরণের পর

মাধবপুর  উপজেলার আনসার ভি, ডি, পি,(সি,ও) সুভাশীষ চক্রবর্তীর সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর কার্যালয় হতে সারা বাংলাদেশের ৪৯২ টি উপজেলার মধ্যে প্রত্যেক উপজেলায় ৩০০ জন হতিদরিদ্র আনসার ভিডিপির সদস্যরা এই ত্রাণ দেয়া হচ্ছে।
তাই আমাদের মাধবপুর উপজেলার আরো ৭টি ইউনিয়নে এই ত্রান দেয়া হয়েছে । আদাঐর ইউনিয়নে  ৫৭ জনের মাঝে ( ২৯ জন মহিলা ও ২৮ জন পুরুষ)  আনসার (ভি, ডি, পি,)  সদস্য  এই ত্রাণ প্রদান করা হয়।