ঢাকাFriday , 10 December 2021
আজকের সর্বশেষ সবখবর

মাধবপুরের শিমুলঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নির্মাণাধীন কাজ বন্ধ করে রেখেছে ঠিকাদার

Link Copied!

জালাল উদ্দিন লস্কর  :  মাধবপুর উপজেলার শিমুলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উর্ধ্বমুখী সম্প্রসারনের কাজে নিয়োজিত ঠিকাদার প্রায় ২ মাস আগে কাজ বন্ধ রেখে উধাও হওয়ায় থমকে আছে উন্নয়ন কাজ।
জানা গেছে ৮ মাস আগে প্রায় ১ কোটি টাকা ব্যয়ে বিদ্যালয়টির উর্ধ্বমুখী সম্প্রসারনের কাজ শুরু করে ঠিকাদার। শুরু থেকেই ধীরগতিতে কাজ চলতে থাকায় কাজের তেমন অগ্রগতি হয়নি। ৪র্থ তলা পর্যন্ত উর্ধ্বমুখী সম্প্রসারন কাজের ৫০ শতাংশ কাজ এখনো সম্পন্ন করতে পারেনি ঠিকাদার। এর মধ্যেই গত ২ মাস ধরে কাজ পুরোপুরি বন্ধ রেখে লাপাত্তা হয়েছে সংস্লিষ্ট ঠিকাদার ও তার লোকজন।

ছবি : মাধবপুরের শিমুলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উর্ধ্বমুখী সম্প্রসারনের কাজ বন্ধ করে রেখেছে ঠিকাদার

মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ঠিকাদারী প্রতিষ্ঠান বেঙ্গল এন্টারপ্রাইজের অংশীদার মোজাম্মেল হক কাজ বন্ধ রাখার কথা স্বীকার করেছেন। কেন কাজ বন্ধ রেখেছেন এমন প্রশ্নে রডের দাম বৃদ্ধির কথা উল্লেখ করে মোজাম্মেল হক জানান, রডের দাম কমার অপেক্ষা করছেন তারা!
উপজেলা প্রকৌশলী শাহ আলম আমার হবিগঞ্জকে জানান,এ বিষয়টি তার জানা নেই তবে তিনি খোঁজখবর নিয়ে দেখবেন। তবে রডের দাম বাড়ার সাথে কাজ বন্ধের বিষয়টিকে একটি খোঁড়া অজুহাত হিসাবেই দেখছেন গ্রামের সচেতন লোকজন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সদ্য সাবেক সহসভাপতি ও শিক্ষক কাজী সাইফুল আলম জানান,শুরু থেকেই ঠিকাদারের মধ্যে গা-ছাড়া ভাব লক্ষ্য করেছেন তিনি। উর্ধ্বমুখী সম্প্রসারন কাজ দ্রুত শেষ করার দাবী জানিয়েছেন এই শিক্ষকসহ এলাকাবাসী।