ঢাকাThursday , 25 March 2021
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচং পুজা উদযাপন পরিষদ নেতা দীন দয়াল চৌধুরীর বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ দায়ের-

Link Copied!

বানিয়াচং প্রতিনিধি।।  বানিয়াচং উপজেলা পুজা উদযাপন পরিষদের কার্যনির্বাহী সদস্য(২০২১-২২) দীন দয়াল চৌধুরীর বিরুদ্ধে যৌতুক দাবী ও নির্যাতনের জন্য বানিয়াচং থানায় অভিযোগ দায়ের করেছেন স্ত্রী ছোটন রানী দেব।

অভিযুক্ত দীন দয়াল চৌধুরী বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের মৃত দুর্গাপ্রশন্ন চৌধুরীর পুত্র।
অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার (২৫ মার্চ) সকাল ১১ ঘটিকায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত দীন দয়ালকে চৌধুরীকে আটক করেছে বানিয়াচং থানা পুলিশ।
অভিযোগের বিবরণে যায়,প্রায় ২ বৎসর আগে দীন দয়াল চৌধুরীর  সাথে সনাতন ধর্ম মতে বিয়ে হয় ছোটন রানী দেবের। বিয়ের পর হতেই সে যৌতুকের জন্য চাপ প্রয়োগ করতে থাকে স্ত্রীর উপর। একপর্যায়ে শুরু করে শারীরিক ও মানসিক নির্যাতন। কয়েকবার সামাজিক ভাবে বিষয়টি নিষ্পত্তি হয় এবং স্বামী দীন দয়াল মৌখিকভাবে নির্যাতন না করার অঙ্গীকার করেন।

 

সাম্প্রতিক কালে দীনদয়াল তার ব্যক্তিগত ঋন পরিশোধের নিমিত্তে ৩ লক্ষ টাকা যৌতুক পিত্রালয় হতে এনে দেওয়ার জন্য স্ত্রী ছোটন রানীকে চাপ প্রয়োগ করতে থাকে,একপর্যায়ে স্ত্রী পিত্রালয়ের দুরাবস্থার কথা বলে যৌতুক এনে দিতে অস্বীকার করে। ফলে রাগে বিবাদী  এলোপাতাড়ী মারপিট করিয়া স্ত্রীর শরীরের বিভিন্ন জায়গায় জখম করে এবং তৎক্ষনাৎ স্ত্রীর আর্ত চিৎকার শুনে আশপাশ হতে লোকজন আসিয়া বিবাদীর কবল হতে ছোটন রানীকে উদ্ধার করে,পরে ভিকটিমের ভাই এসে চিকিৎসার জন্য ছোটন রানীকে বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। চিকিৎসা শেষে বাড়ীতে এসে এলাকাবাসীকে ঘটনা জানিয়ে চিকিৎসার কাগজপত্র সংযুক্ত করে বানিয়াচং থানায় অভিযোগ দায়ের করেন স্ত্রী  ছোটন রানী দেব।