ঢাকাWednesday , 2 December 2020
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে প্রান্তিক কৃষকদের মাঝে বীজ বিতরণ

Link Copied!

শেখ সজীব হাসান  :   বানিয়াচংঃবানিয়াচং উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকেদর মাঝে বীজ বিতরণ করা হয়েছে।

বুধবার (২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে ও কৃষি অফিসার এনামুল হকের পরিচালনায় উপজেলার ৭৫০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে ২কেজি করে হাইব্রীড বীজ বিতরণ করা হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এডভোকেট আব্দুল মজিদ খান।

প্রধান অতিথির বক্তব্যে এমপি আব্দুল মজিদ খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কৃষি ক্ষেত্রকে সবাধিক গুরুত্ব দিয়ে কৃষকদের জন্য বিনামূল্যে সার, বীজ ও কৃষি প্রণোদনা প্রদান করে কৃষি ক্ষেত্রে আমুল পরিবর্তন এনে দিয়েছেন। এ কারণে দেশ আজ কৃষিতে স্বয়ংসম্পূর্ন। দেশের কোথাও যেন পতিত জমি না থাকে সে দিকে সবার নজর রাখতে হবে।

 

ছবি : কৃষকদের মধ্যে বীজ তুলে দিচ্ছেন এমপি মজিদ খান

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজম্মুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহজাহান মিয়া,সাবেক ১নং ইউ/পি চেয়ারম্যান মিজানুর রহমান,৪নং ইউ/পি চেয়ারম্যান রেখাছ মিয়া,৬নং ইউ/পি চেয়ারম্যান এরশাদ আলী,বানিয়াচং প্রেস ক্লাবের সভাপতি মোশাহেদ আলী সাহেদসহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।