ঢাকাTuesday , 22 September 2020
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

Link Copied!

শেখ সজীব হাসান,বানিয়াচংঃ   হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলায় আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকাল ১১ টায়, বানিয়াচং উপজেলা পরিষদের আয়োজনে,উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বানিয়াচং উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী।

 

ছবি : বানিয়াচংয়ে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে

 

প্রধান অতিথির বক্তব্যে আবুল কাশেম চৌধুরী বলেন,বানিয়াচং উপজেলা মেবাইল কোর্টের তৎপরতার কারণে উপজেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রয়েছে। বিগত দিনে আমাদের আইন-শৃঙ্খলার অবনতি ছিল কিন্তু বর্তমানে উন্নতি হয়েছে। এজন্য উপজেলা প্রশাসন’কে ধন্যবাদ জানান তিনি।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা বলেন,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদক,জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। এক্ষেত্রে সবাইকে অপরাধ মূলক কর্মকান্ড থেকে বিরত থানার আহ্বান জানান তিনি।

অফিসার ইনচার্জ এমরান হোসেন বলেন,গত এক মাসে মামলা হয়েছে ২২ টি এর মধ্যে দুইটি হত্যা মামলা হয়েছে। গ্রেফতারি পরোয়ানা অনুযায়ী ৩০ জন আসামী গ্রেফতার করা হয়েছে।বানিয়াচং উপজেলার আইন-শৃঙ্খলা সুষ্ঠু রাখায় সবাইকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহ্বান জানান।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন,এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহাকারী কমিশনার(ভূমি)ইফফাত আরা জামান ঊর্মি,বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন,উপজেলা কৃষি অফিসার,প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম,উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোশাহেদ আলী সাহেদ সহ উপজেলার ইউ/পি চেয়ারম্যান,উপজেলার বিভিন্ন কর্মকর্তা ও আইন শৃঙ্খলা কমিটির সদস্যবৃন্দ।