ঢাকাFriday , 16 October 2020
আজকের সর্বশেষ সবখবর

পুলিশ প্রশাসন সাধারণ মানুষকে কাঙ্ক্ষিত সেবা দিতে সর্বদা প্রস্তুত : অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম

Link Copied!

ইমদাদুল হক মাসুম ,বানিয়াচং :   অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো: সেলিম বলেছেন,বানিয়াচংয়ের প্রতিটি মানুষ সহজ-সরল প্রকৃতির। মুষ্টিমেয় কিছু খারাপ মানুষের জন্য বানিয়াচংয়ের এর মানুষের সুনাম যেন নষ্টা না হয় সেদিকে সবাইক সচেতন থাকতে হবে। শুক্রবার (১৬অক্টোবর) বানিয়াচং পুরানবাগ জামে মসজিদে জুম্মা নামাজ আদায় করার সময় উপস্থিত মুসল্রিদের মাঝে মাদক,জুয়া,ধর্ষণ,নারী নির্যাতন ও দাঙ্গার বিরুদ্ধে জনসচেতনামুলক বক্তব্যে এসব কথা বলেন তিনি।
অতিরিক্ত পুলিশ সুপার শেখ মো: সেলিম আরো বলেন,বর্তমানে পুলিশ প্রশাসন সাধারণ মানুষকে তাদের কাঙ্খিত সেবা দিতে সর্বদা প্রস্তুত রয়েছে। মাদক,জুয়া,দাঙ্গাকারী ব্যক্তি যে ই হোক না কেন তাদের বিরুদ্ধে অতীতেও ব্যবস্থা নেয়া হয়েছে বর্তমানে ও চলছে এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। এসবে সাথে জড়িত যত প্রভাবশালী ই হোক কাউকে ছাড় দেয়া হবেনা।

ছবি : বক্তব্য রাখছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো: সেলিম

যদি কোন এলাকায় মাদক,জুয়া,বা দাঙ্গার সাথে জড়িত কোন ব্যক্তি থেকে থাকে তাহলে অবশ্যই প্রশাসনকে অবহিত করার জন্য উপস্থিত মুসল্রিদের অনুরোধ জানান অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো: সেলিম। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় যে কোন অপ্রীতিকর ঘটনা রোধ করা সম্ভব। পুলিশ জনগনের বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহায়তা করার জন্যও আহবান জানান শেখ মো: সেলিম।