ঢাকাSunday , 25 October 2020

নিজ এলাকায় পূজামন্ডপ পরিদর্শন করলেন এমপি আব্দুল মজিদ খান

Link Copied!

স্টাফ রিপোর্টার :   হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এডভোকেট আব্দুল মজিদ খান তার নিজ এলাকার কবিরপুর গ্রামে অনুষ্ঠিত পূজামন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় পূজারীদের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজ খবর নেন।
এমপি মজিদ খান পূজারীদের উদ্দেশ্যে বলেন, আমরা প্রতি বছর দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে বানিয়াচং আজমিরীগঞ্জ উপজেলার প্রায় সবকটি পুঁজা মন্ডপ পরিদর্শন করি এবং সবার সাথে আনন্দ ভাগাভাগি করি। কিন্তু এ বছর করোনা ভাইরাসের কারণে এবং সরকারের বিধি নিষেধ থাকায় আমার নির্বাচনী এলাকায় সবকটি পূজায় যেতে পারিনি। এই জন্য আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। এ বছর শুধু আজমিরীগঞ্জ রামকৃষ্ণ মিশন, বানিয়াচং রামকৃষ্ণ মিশন ও শিববাড়ি পুঁজা পরিদর্শন করছি। এখন আসলাম নিজ গ্রামে।

ছবি : কবিরপুরের একটি পূজামন্ডপ পরিদর্শনে আসলে সেখানকার পূজারীরা এমপি মজিদ খানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

রবিবার (২৫অক্টোবর) কবিরপুর গ্রামে, কবিরপুর শ্রী দুর্গা যুব সংঘের উদ্যেগে আয়োজিত দূর্গাপূজা পরিদর্শন কালে এমপি আব্দুল মজিদ খান উপরোক্ত কথাগুলো বলেন।
এ সময় এমপি মজিদ খান আরো বলেন- “শারদীয় দুর্গোৎসব উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের পক্ষ থেকে বানিয়াচং আজমিরীগঞ্জসহ বহির্বিশ্বের হিন্দু সম্প্রদায়ের সবাইকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও

অভিনন্দন।

“বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তিপ্রতিষ্ঠার লক্ষ্যে এ পূজা হয়ে থাকে। আবহমানকাল ধরে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অনুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। এ উৎসব সার্বজনীন।

পুঁজা পরিদর্শন কালে বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন, মিঠাপুর উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সমীরণ দাস, স্কুল শিক্ষক কানাই লাল দাস, নাসির উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি সামছুল হক আখঞ্জী, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবিদুর রহমান আবিদ সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।