ঢাকাFriday , 29 April 2022
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ এতিম ছাত্রদের নিয়ে উপজেলা প্রশাসন ও পরিষদের দোয়া ও ইফতার মাহফিল

Link Copied!

নবীগঞ্জ উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ কর্তৃক নবীগঞ্জ শহরস্থ দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এতিম ছাত্রদের সম্মানে শুক্রবার (২৯ এপ্রিল) দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে ।

ইফতার পুর্ব এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শেখ মহি উদ্দিন। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম। সম্মানিত অতিথি হিসেবে অংশ গ্রহন করেন প্রাক্তন সিভিল সার্জন ও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ডাঃ সফিকুর রহমান, ইউপি চেয়ারম্যান সৈয়দ খালেদুর রহমান, সাদিকুর রহমান শিশু, নির্মলেন্দু দাশ রানা, হাবিবুর রহমান, পল্লী বিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি এড. ফারুক আহমেদ, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক কাজী ওবায়দুল কাদের হেলাল, হিরামিয়া গার্লস স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক এটিএম বশির আহমদ স্বপন, জেকে হাইস্কুলের প্রধান শিক্ষক আব্দুস ছালাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন জেলা পরিষদ সদস্য আব্দুল মালিক, সাবেক প্যানেল মেয়র-১ ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এটিএম সালাম, এসআই স্বপন চন্দ্র সরকার, এসআই আমীর হামজা, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, যুবলীগের যুগ্ম আহŸায়ক লোকমান হোসেন খানঁ, পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইকবাল আহমেদ বেলালসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

এর আগে দেশের শান্তি ও সম্বৃদ্ধি কামনায় বিশেষ মোনাজাত করেন অত্র মাদ্রাসার মুহতামিম মুফতি মাহবুবুর রহমান।

উল্লেখ্য, এবারই প্রথম উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে নবীগঞ্জ শহরে অবস্থিত ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্টান দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এতিম ছাত্রদের সম্মানে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হলো। ফলে মাদ্রাসার প্রায় ৮০ জন এতিম ছাত্ররা তৃপ্তি নিয়ে ইফতার করলো।