ঢাকাWednesday , 20 January 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে ট্রাক! মা মেয়ে আহত

Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধিঃ  নবীগঞ্জ-হবিগঞ্জ  আঞ্চলিক সড়কের নবীগঞ্জ পৌরসভার আক্রমপুর এলাকায় পণ্যবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বসত ঘরে ঢুকে যাওয়ায় ঘুমন্ত অবস্থায় মা মেয়ে আহত হয়েছে । দুর্ঘটনাটি ঘটেছে বুধবার (২০জানুুয়ারি) ভোর সাড়ে টায়।
আহতরা হলেন- আক্রমপুর গ্রামের বাসিন্দার নিশু মালাকারের স্ত্রী উজ্জলা মালাকার (৩৫) ও তার মেয়ে প্রমি মালাকার (১৭)।

ছবি : নবীগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে বাস বসত ঘরে

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বুধবার ভোরে নবীগঞ্জগামী একটি পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পৌর এলাকার আক্রমপুর নবীগঞ্জ জে,কে উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এ এল এম মাহবুব চৌধুরী বসত ঘরে ঢুকে পড়ে। দুর্ঘটনার পর পরই ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। গাড়ির নাম্বার ঢাকা মেট্রো ট -১৮ ৫৬ ৮৭।
প্রতক্ষ্যদর্শী  নিশু মালাকার জানান, এ এম এল মাহবুব চৌধুরীর বাড়িতে দীর্ঘ দিন ধরে তিনি পরিবার নিয়ে বসবাস করে আসছেন। দুর্ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেননা। সকালে দূর্ঘটনার কথা জানতে পেরে বাড়িতে এসে দেখেন ঘরের প্রায় সব আসবাপত্র ভাংচুর হয়েগেছে ও তার স্ত্রী সন্তান আহত। তিনি ক্ষতিপূরণসহ অদক্ষ চালক ও হেলপারের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জনান।
খবর পেয়ে নবীগঞ্জ থানার এসআই অমিতাভ তালুকদার একদল পুলিশ নিয়ে ঘটনা স্থলে উপস্থিত হন। পরে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়।
নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।