ঢাকাWednesday , 9 June 2021
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মুয়াজ্জিনের গরু বিক্রির টাকা খোয়া

Link Copied!

অঞ্জন রায়, নবীগঞ্জ প্রতিনিধি :  নবীগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে মুয়াজ্জিনের গরু বিক্রির টাকা খোয়া যাওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ৮ জুন মঙ্গলবার দুপুরে।

জানাযায়,নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের এনাতাবাদ গ্রামের মৃত রফিক উল্লার পুত্র এনাতাবাদ কেন্দ্রীয় জামে মসজিদের মুয়াজ্জিন ফজল মিয়া(৫৫) ৮ জুন মঙ্গলবার দুপুরে নবীগঞ্জ পৌর এলাকার সালামতপুর গরুর বাজারে নিজের একটি গরু বিক্রি করে ১৯ হাজার ৫ শত টাকা পাঞ্জাবীর পকেটে করে নবীগঞ্জ বাজারে যাওয়ার জন্য রওনা  দেন। তাকে অনুসরন করে এক রিক্সা আরোহী মেইন রাস্তার কাছে আসা মাত্র ঐ রিক্সা আরোহী ফজল মিয়াকে বাজারে যাওয়ার জন্য রিক্সায় উঠার জন্য অনুরােধ করে।

ছবি : নবীগঞ্জে অজ্ঞান পার্টির খপ্পরে পড়া মুয়াজ্জিন

তিনি রিক্সা আরোহীকে না চিনায় উঠতে অপরাগতা  প্রকাশ করলে বলে আমি আপনাদের চেয়ারম্যানের পুত্র  আপনি উঠেন রিক্সায়। সরল মনে ফজল মিয়া রিক্সায় উঠলে থাকে রুমাল দিয়ে ঘ্রান শোকায়। পরে নবীগঞ্জ বাজারের শাহজালাল টাইলস এর সামনে নামিয়ে দিয়ে পাঞ্জাবীর পকেটে রাখা টাকাগুলো নিয়ে চম্পট দেয়। ফজল মিয়াকে  নির্বাক অবস্থায় দেখে এলাকার ব্যবসায়ীরা প্রতারনার বিষয়টি আচঁ করতে পারেন।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ডালিম আহমদ সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, এ বিষয়ে আমরা কোন কিছু জানি নাই ,কোনো অভিযোগ ও পাই নাই! অভিযোগ পাইলে অমরা ব্যবস্থা গ্রহণ করতাম।