ঢাকাThursday , 1 July 2021
আজকের সর্বশেষ সবখবর

জেলাসহ উপজেলা জুড়ে ভ্রাম্যমাণ আদালতের ৬৮টি মামলা দায়ের : জরিমানা আদায়

Link Copied!

স্টাফ রিপোর্টার :  করোনা সংক্রমণ প্রতিরোধে মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক আরোপিত বিধিনিষেধ নিশ্চিতকল্পে একযোগে কাজ করছে জেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বিভাগ, র্যাব, বিজিবি, আনসার ও জনপ্রতিনিধিবৃন্দ। এদিকে হবিগঞ্জে লকডাউন অমান্য করে রাস্তায় অপ্রয়োজনে ঘুরাঘুরির দায়ে ৬৮মামলায় ৬১হাজার ৯শ টাকা জরিমানা করা হযেছে । হবিগঞ্জ সদরসহ ৯টি উপজেলায় কঠোর অবস্থানে ছিল জেলা প্রশাসন।

 

১ই জুলাই ২১ ইং বৃহস্পতিবার সকাল থেকেই জেলা সদর ও প্রত্যেকটি উপজেলায় জেলা প্রশাসন কর্তৃক নির্ধারিত নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে আইনশৃঙ্খলা বাহিনীর টহল জোরদার করা হয়েছে। জেলা সদরসহ কঠোর লকডাউন কার্যকর করতে জেলার হবিগঞ্জ নবীগঞ্জ, বাহুবল, শায়েস্তাগঞ্জ, লাখাই, চুনারুঘাট, মাধবপুর, আজমিরীগঞ্জ, বানিয়াচং উপজেলায় পুলিশ, আনসার, র‌্যাব, বিজিবির পাশাপাশি সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে।

 

 

 

ছবি : হবিগঞ্জে লকডাউন বাস্তবায়নে মাঠে ছিলেন জেলা প্রশাসক ইশরাত জাহান ও পুলিশ সুপার মোহাম্মদ উল্র‌্যাহ বিপিএম-পিপিএমস আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা

 

 

 

 

প্রত্যেকটি উপজেলায় সেনাবাহিনী, বিজিবি ও র‌্যাব সদস্যদের টহল ছিল কঠোর । বিভিন্নস্থানে দোকানপাট খোলা রাখায় ও স্বাস্থ্যবিধি না মেনে সরকারি বিধি নিষেধ অমান্য করায় অর্থদণ্ড করা হয়েছে। হবিগঞ্জ জেলায় মোট ১২ টি মোবাইল কোর্ট পরিচালনা করা হয়েছে। মোট ৬৮টি মামলার মাধ্যমে ৬৮ জন ব্যক্তি/প্রতিষ্ঠানকে ৬১,৯০০/- টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

সরকারি বিধি নিষেধ নিশ্চিত করতে হবিগঞ্জ শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক পরিদর্শন করেন হবিগঞ্জর জেলা প্রশাসক ইশরাত জাহান, পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা হবিগঞ্জ সদর থানা অফিসার ইনচার্জ মোঃ মাসুক আলী।

 

হবিগঞ্জের জেলা প্রশাসক ইশরাত জাহান জানান করোনা সংক্রামণ প্রতিরোধে মন্ত্রীপরিষদ বিভাগ কর্তৃক আরোপিত বিধি নিষেধ নিশ্চিতকল্পে জেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বিভাগ, র‌্যাব, বিজিবি, আনসার ও জনপ্রতিনিধিবৃন্দ একযোগে কাজ করছেন।