ঢাকাSaturday , 30 January 2021
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে দিনব্যাপী ব্লাডগ্রুপিং মেডিকেল ক্যাম্পিং

Link Copied!

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ৫নং শানখলা ইউনিয়নের  লালচান বঙ্গবন্ধু হাই স্কুলে মাঠে দিনব্যাপী ফ্রি ব্লাডগ্রুপিং,মেডিকেল ক্যাম্পিং,শিশুদের খাদ্য বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।
শনিবার (৩০ জানুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই মেডিকেল কার্যক্রম পরিচালনা করেন ডাক্তার রবিউল আওয়াল খন্দকার, এমবিবিএস,ঢাকা মেডিকেল হাসপাতাল। এতে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বানিয়াচং সার্কেল অফিসার শেখ সেলিম আহমেদ,সহযোগী পুলিশের  টিম।
জানা যায়,ব্যাংকার ট্রাভেলার্স গ্রুপ এর উদ্যোগে ও মাদার তেরেসা পেইজের পৃষ্ঠপোষক ও ডানকান বাগানের মেডিকেল এ্যাসিসস্ট্যান্ট সমাজকর্মী সানজানা শিরিন এর
সার্বিক সহযোগিতায় চুনারুঘাটে লালচান বাগানে অসহায় চিকিৎসা বঞ্চিত সাত শতাধিক নারী পুরুষ ও শিশুদের মেডিক্যাল চেক-আপ রিপোর্ট করেন। এবং বিনামূল্যে প্রায় দুই  লক্ষাধীক টাকার ঔষধ সরবরাহ করেন।
এ সময়ে শিশুদের বিভিন্নরকম খাবার সামগ্রীও বিতরণ করা হয়। বিশেষ করে দুপুরে সকল শিশুদের খাবারের ব্যবস্থাও করা হয়।
 উপস্থিত ছিলেন ব্যাংকার ট্রাভেলার্স গ্রুপের এডমিন দেলোয়ার জুয়েল,মডারেটর কামরুল হাসান,
আবু হাসান,মইনুল নিসা,মোনালিসা,আবু জাফর সানি উপদেষ্টা, সুমন, সালমা আক্তার ও বিডি গ্রুপের এডমিন  মুরাদ হোসেন। এবং ন্যাচার হকার গ্রুপের এডমিন  জন রাজ,চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফুলমিয়া খন্দকার মায়া,সমাজকর্মী সাইফুল ইসলাম উজ্জ্বল, কৃষ্ণ,নিপুণ,প্রশান্ত প্রমুখ।