ঢাকাFriday , 5 November 2021
আজকের সর্বশেষ সবখবর

চুনারুঘাটে আশ্রায়ন প্রকল্পে স্থানীয় ব্যক্তির উৎপাত : অভিযোগ দায়ের 

Link Copied!

এফ এম খন্দকার মায়া, চুনারুঘাট : চুনারুঘাট প্রধানমন্ত্রীর উপহার আশ্রায়নে বসবাস কারীদের সাথে স্থানীয় ব্যক্তিদের উৎপাতের বিষয়টি নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক কাছে অভিযোগ করা হয়েছে।
চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের বনগাঁও খোয়াই নদীর তীরে প্রধানমন্ত্রীর আশ্রায়ন ও গুচ্ছগ্রাম অবস্থিত। আলপি মিয়া পার্শবর্তী গেড়ারোক গ্রামের মৃত আনোয়ার চকিদারের পুত্র। মৃত বাবার কর্মস্থলে তার ভাই সোহেল ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ হিসাবে কাজ করে।

ছবি : ইউএনও মহোদয়ের নিকট অভিযোগ করছে আশ্রায়ণ প্রকল্পে বসবাসকারীরা

সম্প্রতি আলপি মিয়ার আচরনে অতিষ্ঠ হয়ে আশ্রায়নের শতশত নারী-পুরুষ (৪ নভেম্বর) বৃহস্পতিবার রাতে চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার সিদ্ধার্থ ভৌমিক এর নিকট উপস্থিত হয়ে অভিযোগ করেন।
ইউএনও বিষয়টি তদন্তপুর্বক স্থানীয় চেয়ারম্যান সনজু চৌধুরী কে নিয়ে সমাধানের আশ্বাস প্রদান করেন। এসময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে অভিযুক্ত আলপি মিয়ার সাথে যোগাযোগ করলে তিনি বলেন, “আমি স্থানীয় মাদক ব্যবসায়ী খলিল মিয়ার অসামাজিক কাজে বাধা দেওয়া সে আশ্রয়ানের লোকদের ভয়ভীতি দেখিয়ে ইউএনও স্যারের কাছে অভিযোগ করিয়েছে। আসলে সবই মিথ্যা ও সাজানো। উল্টো আমি তার ভয়ে বাড়ি ছাড়া।”
বিষয়টার সত্যতা জানতে আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আবেদ হাসনাত চৌধুরী সনজু’র সাথে কথা বললে তিনি জানান, এ বিষয়টা আশ্রয়ানের কেউ আমাকে পূর্বে অবগত করেননি।
ইউএন সাহেব আজকে আমাকে ফোন করে বিষয়টা তদন্ত করে সমাধানের দায়িত্ব দিয়েছেন।