ঢাকাFriday , 6 August 2021
আজকের সর্বশেষ সবখবর

ক্যান্সারে আক্রান্ত সুজনের পাশে দাঁড়িয়েছেন অনেকে

Link Copied!

রায়হান আহমেদ :   ‘বাঁচতে চায় মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত চুনারুঘাটের সুজন’ এ শিরোনামে হবিগঞ্জের জনপ্রিয় দৈনিক আমার হবিগঞ্জ এ সংবাদ প্রকাশিত হয়। সংবাদ প্রকাশের পর সুজনের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন অনেকেই।
জানা যায়- চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমানের দায়িত্বশীলতা ও যোগাযোগ রক্ষার ফলে সুজনের চিকিৎসার জন্য অর্থের যোগান দিবেন কৃতি সন্তানেরা। তাঁদের মধ্যে চুনারুঘাটের কৃতি সন্তান, লন্ডন ট্রেডিশনের কর্ণদার মামুন চৌধুরী অন্যতম। তিনি জানিয়েছেন- ক্যান্সারে আক্রান্ত সুজনের চিকিৎসার প্রথম থেকে শেষ পর্যন্ত সহযোগিতা করবেন।

ছবি : ক্যান্সার আক্রান্ত সুজনের ফাইল ছবি

এছাড়াও সুজনের চিকিৎসার জন্য এগিয়ে এসেছেন, চুনারুঘাট উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা মঈন উদ্দিন ইকবাল, উপ সচিব মোস্তফা মোর্শেদ, উপ সচিব মাহবুবা বিলকিস, বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন চন্দ্র দাশ, ঢাকা মেট্রোপলিটন পুলিশের সার্কেল এসপি নিউটন দাশ, এডিশনাল ডিআইজি জয়দেব কুমার, আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান সনজু চৌধুরী, ময়মনসিংহের এডিএম আয়েশা হক সহ আরো অনেকে।
চুনারুঘাট উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সোহেল আরমান বলেন, “সুজনের চিকিৎসার জন্য আমাদের মাধ্যমে দেড় লাখেরও বেশি টাকা কালেকশন হয়েছে। এছাড়াও তাঁর পরিবারে মাধ্যমে কিছু টাকা সংগ্রহ করা গেছে। তবে মামুন চৌধুরী সর্বদাই সহযোগিতা করবেন। আমি আশা করি- সুজনের চিকিৎসা হবে। সুজনের পাশে দাঁড়ানোর জন্য সকল বিত্তবানদের প্রতি আহ্বান জানাই।”
প্রসঙ্গত, চুনারুঘাট পৌরশহরের চন্দনা গ্রামের মৃত হাজী আব্দুর রউফের ছেলে সুজন পেশায় নোহা গাড়ির চালক। ছোটবেলায় মা-বাবা কে হারিয়ে একমাত্র বোনকে নিয়েই সাজানো ছিল তার জীবন। কিন্তু হঠাৎ করেই শরীরে ধরা পড়লো মরণব্যাধী ক্যান্সার।
ডাক্তারের পরামর্শ অনুযায়ী চারটি কেমো নিয়েছে সে। টাকার অভাবে সে চিকিৎসা করাতে পারছিলো না। তার চিকিৎসার জন্য প্রয়োজন ৮-৯ লক্ষ টাকা। দরিদ্র সুজনের পক্ষে এতো টাকা দিয়ে চিকিৎসা করানো সম্ভব ছিল না। তার চিকিৎসার জন্য অনেকেই এগিয়ে আসায় নতুন করে বাঁচার স্বপ্ন দেখছে সুজন।