ঢাকাMonday , 13 September 2021
আজকের সর্বশেষ সবখবর

করোনা মোকাবেলায় আওয়ামী লীগ সরকার বহুমূখী পদক্ষেপ গ্রহণ করেছে : ডা: মুশফিক হোসেন চৌধুরী

Link Copied!

বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি :  হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী বলেছেন, করোনা মহামারি মোকাবেলায় আওয়ামী লীগ সরকার বহুমূখী পদক্ষেপ গ্রহণ করেছে। যে কারণে অনেক উন্নত দেশের চেয়েও মহামারীর কম প্রভাব পড়েছে এদেশে। সময়োচিত পদক্ষেপের কারণে ইতোমধ্যে করোনায় মৃত্যু ও শনাক্তের হার দ্রুত কমে আসছে। সরকারের অংশ হিসেবে জেলা পরিষদও করোনা মহামারির শুরু থেকে নানা রকম উদ্যোগ বাস্তবায়ন করে চলেছে।

অক্সিজেনের অভাবে করোনায় আক্রান্ত কোন রোগী যেন মৃত্যুর কোলে ঢলে না পরে সে জন্য বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপেক্সে অক্সিজেন সিলিন্ডারসহ বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেওয়ার এ উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এতে স্থানীয় জনগণ উপক্রত হবেন।

সোমবার(১৩সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টায় বাহুবল অফিসার্স ক্লাবে জেলা পরিষদের উদ্যোগে কোভিড-১৯ সুরক্ষা সামগ্রী ও অক্সিজেন সিলিন্ডার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন।

 

 

 

 

 

 

 

 

 

 

ডা: মুশফিক হোসেন চৌধুরী আরো বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ জিরো টলারেন্সে নামিয়ে আনতে হলে আমাদের সচেতনতা বৃদ্ধি করতে হবে। শতভাগ মাস্ক পরিধান করে স্বাস্থ্যবিধি মেনে চলতে দৈনন্দিন কার্যক্রম চালিয়ে যেতে হবে।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা নূরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এমএ মজিদ তালুকদার-এর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার, সহকারি কমিশনার (ভূমি) খৃষ্টফার হিমেল রিছিল, বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান, আবাসিক মেডিকেল অফিসার ডা. তানিয়া আফরোজ, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আহমদ আওলাদ, সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই, সাংগঠনিক সম্পাদক সোহেল আহমদ কুটি, উপজেলা ভাইস চেয়ারমান ইয়াকুত আলী, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী টেনু, শাহ আবদাল মিয়া, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ইলিয়াছ আখঞ্জী, মাস্টার মখলিছুর রহমান। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,

 

সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ডা. বেনু দেব, পুটিজুরী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মিয়া, স্নানঘাট ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সুফি মিয়া ও সাধারণ সম্পাদক ফুল মিয়া চৌধুরী, লামাতাসী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শফিক মিয়া, উপজেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক সৈয়দ এনাম, ইউপি মেম্বার শামীম আহমেদ, এলাইছ মিয়া, ফারুক মিয়া, ছাত্রলীগ নেতা জামাল চৌধুরী জয় প্রমুখ।