ঢাকাWednesday , 9 March 2022
আজকের সর্বশেষ সবখবর

আজমিরীগঞ্জে ফের সরকারি জায়গা দখল করে ঘর নির্মাণ করার অভিযোগ উপজেলা ভাইস চেয়ারম্যান সজিবের বিরুদ্ধে

Link Copied!

আজমিরীগঞ্জ উপজেলা প্রশাসন কার্যালয় থেকে শত মিটার দুরত্বে অবৈধভাবে গড়া উঠা বাস স্ট্যান্ডে জেলা প্রশাসন কর্তৃক লাগানো টোল আদায়ের সাইনবোর্ডের উপরে বিআরটিসি কাউন্টারের নামে নিজের ছবি দিয়ে ব্যানার লাগিয়ে সরকারী জায়গা ফের দখল করার পায়তারা করছেন আজমিরীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও আজমিরীগঞ্জ উপজেলা যুবলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির যুগ্ম আহব্বায়ক মমিনুর রহমান সজিব ওরফে সোনাই মিয়া।

অভিযোগের সত্যতা নিশ্চিত করতে সরেজমিন বাসস্ট্যান্ডে ঘুরে দেখা যায়, উপজেলা প্রশাসন কার্যালয়ের নিকটেই জেলা প্রশাসন হবিগঞ্জ কর্তৃক টোল আদায়ের সাইনবোর্ড টানানো আছে। তার উপরেই বাঁশ দিয়ে সজিব ওরফে সোনাই মিয়া তার ছবি সম্বলিত বিআরটিসি কাউন্টার নামে একটা সাইনবোর্ড টানিয়ে পিছনে মাটি ভরাট করে ঘর নির্মান করছেন।

বিগত দিনেও তিনি বিআরটিসি কাউন্টার নামে সরকারী জায়গা দখল করলে দৈনিক আমার হবিগঞ্জে সংবাদ প্রকাশের পর প্রশাসনের হস্তক্ষেপে তার নিকট হতে সরকারী জায়গা অভিযান পরিচালনা করা উদ্ধার করা হয়।

যে জায়গা দখল করা হয়েছিল সেই জায়গার বিপরীত পাশেই সোনাই মিয়া জেলা প্রশাসনের সাইনবোর্ড রেখেই রাতের আধারে নিজস্ব লোক দিয়ে ঘর নির্মান করছেন বলে বাসস্ট্যান্ডে অবস্থানরত লোকজন দৈনিক আমার হবিগঞ্জকে জানান।

দলীয় পদ আর একজন জনপ্রতিনিধি হয়েও সোনাই মিয়ার এহেন কাজ নিয়ে এলাকায় আলোচনা-সমালোচনা অবিরত চলছে তার বিরুদ্ধে। অনেকেই আবার উপহাস করে বলছেন মমিনুর রহমান সজিব ওরফে সোনাই মিয়া ভাইস চেয়ারম্যান তাই জায়গা উদ্ধার হলেও তার বিরুদ্ধে কোন ব্যবস্থা নেওয়া হয়না। আপনি আমি করলে তো এতক্ষণে জেল জরিমানা হয়ে যেত।

জেলা প্রশাসনের সাইনবোর্ড থাকা অবস্থায় জায়গা দখল করে ঘর নির্মান এবং জায়গা লীজ নিয়েছেন কিনা জানতে চেয়ে আজমিরীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের মেয়াদোত্তীর্ণ কমিটির যুগ্ম আহবায়ক মমিনুর রহমান সজিব ওরফে সোনাই মিয়ার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, আমি সরকারি জায়গায় কোনো ধরণের ঘর নির্মাণ করিনি। আমার বিরুদ্ধে এসব মিথ্যা।

এ ব্যাপারে আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুলতানা সালেহা সুমীর সাথে যোগাযোগ করা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান,আমি খোঁজ নিয়ে বিস্তারিত জেনে তারপর ব্যবস্থা গ্রহন করব।