ঢাকাWednesday , 14 October 2020
আজকের সর্বশেষ সবখবর

আইনশৃঙ্খলা কমিটির সভায় বানিয়াচংকে বিভক্ত করার প্রস্তাব দিলেন এমপি মজিদ খান

Link Copied!

শেখ সজীব হাসান, বানিয়াচংঃ    বানিয়াচং উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (১৪ অক্টোবর) বেলা ১১ টায়,বানিয়াচং উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানার সভাপতিত্বে এই সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হবিগন্জ-২ আসনের সংসদ সদস্য এড.আব্দুল মজিদ খানঁ।
প্রধান অতিথির বক্তব্যে আব্দুল মজিদ খানঁ এমপি বলেন,বানিয়াচং উপজেলার আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে প্রশাসনের পাশাপাশি জনপ্রতিনিধিদের বিরাট ভূমিকা রয়েছে। আইনের বাইরে কেউ নয়।সবাইকে আইন মেনে চলতে হবে। এছাড়া বানিয়াচংয়ে টমটম মিশুকের দৌরাত্ম্য বেড়ে চলেছে।দ্রুত সবাইকে লাইসেন্সের আওতায় নিয়ে আসার জন্য ইউ/পি চেয়ারম্যানদের প্রতি নির্দেশ দেন। তাছাড়াও বানিয়াচংয়ে ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট এবং ভুতুড়ে বিলের সমাধান করার জন্য পল্লী বিদ্যুতের ডিজিএমইএ’র প্রতি আহ্বান জানান।
এমপি মজিদ খান আরো বলেন বানিয়াচং উপজেলাকে বিভক্ত করার সময় এসেছে। এ জন্য বানিয়াচং উপজেলাকে বিভক্ত করার প্রস্তাব উত্থাপন করেন। এ ব্যাপারে উপজেলার নেতৃবৃন্দদের নিয়ে আলাপ-আলোচনার মাধ্যমে সিদ্ধান্ত গ্রহণ করা হবে।

ছবি : আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় বক্তব্য রাখছেন এমপি মজিদ খান

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন,বানিয়াচঙ্গের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো।প্রশাসন ও জনপ্রতিনিধিরা একযোগে কাজ করার জন্য আইন-শৃঙ্খলা উন্নত হয়েছে।এজন্য সবাইকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ধন্যবাদ জানান তিনি।
এসময় বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান হোসেন বলেন,বিগত ১ মাসে বানিয়াচং থানায় ২০ টি মামলা দায়ের হয়েছে। কোর্টের আদেশে হয়েছে ১১ টি মামলা।মামলার আসামীদের গ্রেফতার অভিযান চলছে।খুব শ্রীঘ্রই সব অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসা হবে। এছাড়াও যে কোন অপরাধ সংগঠিত হওয়ার পূর্বে থানা পুলিশকে তথ্য দিয়ে সহযোগীতা করার আহ্বান জানান তিনি।
উক্ত সভা শেষে উপজেলার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় আরও উপস্থিত ছিলেন,ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,সহকারি কমিশনার(ভূমি) ইফফাত আরা জামান উর্মি,কৃষি অফিসার এনামুল হক,টিএইচও আবুল হাদি শাহ পরাণ,পল্লীবিদ্যুৎ ডিজিএমইএ, প্রাথমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম সরকার,ইসলামিক ফাউন্ডেশনের সভাপতি আতাউর রহমান,জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান চৌধুরী, ইউ/পি চেয়ারম্যানবৃন্দ সহ আইনশৃঙ্খলা কমিটির সদস্য ও উপজেলার অন্যান্য কর্মকর্তাবৃন্দ।