ঢাকাSunday , 21 November 2021
আজকের সর্বশেষ সবখবর

অসহনীয় যানজটে নাকাল বানিয়াচংবাসী

Link Copied!

তাপস হোম।   অসহনীয় যানজটে নাকাল বানিয়াচংবাসী। স্থানীয়দের অভিযোগ,একই সময়ে মুল সড়কে অতিরিক্ত যানবাহন অন্যদিকে অটোরিকশার আধিক্য,ব্যক্তিগত গাড়ী,সিএনজি,এম্বুলেন্স,মোটরসাইকেল, বাইসাইকেল,কাভার্ড ভ্যান,ঠেলাগাড়ি,পন্যবাহী ট্রাক চলাচল করে বানিয়াচঙ্গের বাজার ও বিভিন্ন  রাস্তায় প্রতিনিয়ত।এদিকে ট্রাফিক সিস্টেম না থাকা তদুপরি চালকদের আইন অমান্য এবং সুষ্ঠু সমন্বয়হীনতার কারনে বানিয়াচং বড়বাজার,নতুনবাজার সহ উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে অসহনীয় যানজটের স্বীকার হচ্ছে স্থানীয়রা।

ছবি : অসহনীয় যানজটে নাকাল বানিয়াচংবাসী দেখার যেন কেউ নেই

এব্যাপারে সবাই নীরব দর্শক হয়ে অবর্ণনীয় দুর্ভোগের শিকার হচ্ছে প্রতনিয়ত। শনিবার (২০নভেম্বর) বিকালে বানিয়াচং উপজেলা সদরের বড়বাজারের পোস্ট অফিস রোডে সরেজমিন গিয়ে যানজটের ভয়াবহ এই চিত্র ক্যামেরায় উঠে আসে।
যানজট নিরসনকল্পে বানিয়াচং উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পদ্মাসন সিংহের সাথে কথা হল তিনি দৈনিক আমার হবিগঞ্জ কে বলেন,বানিয়াচংয়ে যানজটের বিষয়টি আসলেই দুঃখজনক। আমি যানবাহন সমিতির নেতৃবৃন্দের সাথে এব্যাপারে কথা বলেছি, সমস্যা নিরসনে আমি আন্তরিকভাবে কাজ করছি,আশা করি যত দ্রুত সম্ভব এ সমস্যা নিরসনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা হবে।