ঢাকারবিবার , ২৬ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

১৫ দিন ধরে নিখোঁজ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে মেধাবী ছাত্র নবীগঞ্জের আরিফ

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ২৬, ২০২০ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

সলিল বরণ দাশ নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার হিসাবরক্ষক শেখ মোঃ জালালউদ্দিন মুন্সির ভাগিনা ময়মনসিংহের বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেনারী সাইন্সের শেষ বর্ষের মেধাবী ছাত্র ইফতেখারুল ইসলাম আরিফ আজ ১৫ দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ৯ই জানুয়ারী থেকে সে নিখোঁজ রয়েছে। সে নবীগঞ্জের সীমান্তবর্তী বানিয়াচংয়ের দৌলতপুর ইউনিয়নের দৌলতপুর গ্রামের মৃত শেখ শিব্বির আহমেদ ওসমানীর ছেলে।

খোঁজ নিয়ে জানা যায়, ইফতেখারুল ইসলাম আরিফের বিশ্ববিদ্যালয়ের প্রধান নিরাপত্তা কর্মকর্তা মহিউদ্দিন হাওলাদার গত ২৩ জানুয়ারী তার নিখোঁজের ব্যাপারে ময়মনসিংহের কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

নিখোঁজ ইফতেখারুল ইসলাম আরিফের মামা শেখ মোঃ জালালউদ্দিন মুন্সি জানান, ৯ই মে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শহীদ শামসুল হক হলের ৪১৬ রুম থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা হওয়ার পর থেকে আর কারো সাথে কোন যোগাযোগ নেই। পরে তার ফোনে অনেক চেষ্টা করেও থাকে পাওয়া যায়নি। অনেক খোঁজার পর ১৫ দিনেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। এছাড়া আরিফের ব্যাপারে তিনি বলেন সে ধার্মিক ও নিয়মিত পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে।

আরিফের মা শেখ শরীফা বেগম কান্নাজড়িত কণ্ঠে আরও বলেন, পিতৃ হারা আমার সন্তানের খোঁজ যদি কেউ পেয়ে থাকেন দয়া করে ০১৭১২-২১৯১৩৫ অথবা ০১৭১৬-৩৯৩৮০২ নাম্বারে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো।’ উনি ইতিমধ্যে পুত্র শোকে অসুস্থ্য হয়ে পড়েছেন।

এদিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড.আজহার আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন তাকে উদ্ধারের ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের চেষ্টা চলছে। নিয়মিত পুলিশ প্রশাসন সাথে যোগাযোগ রাখা হচ্ছে।

এদিকে বিশ্ববিদ্যালয় ছাত্র আরিফের নিখোঁজের ব্যাপারে ময়মনসিংহ কোতায়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল ইসলাম জানান, নিখোঁজের বিষয়টি তদন্তাধীন আছে। তদন্তের স্বার্থে এখন কিছু বলা যাচ্ছে না। এছাড়া ইতিমধ্যে আশেপাশের সব থানায় আরিফকে খোঁজার জন্য বার্তা পাঠানো হয়েছে।

Developed By The IT-Zone