ঢাকাশনিবার , ১৬ মে ২০২০
আজকের সর্বশেষ সবখবর

১১০ পরিবারকে ‘সাস্টিয়ান হবিগঞ্জ’ এর ঈদ উপহার সামগ্রী বিতরণ

অনলাইন এডিটর
মে ১৬, ২০২০ ৯:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আবুল হাসান মোল্লা:  করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকার ঘোষিত সাধারণ ছুটিতে মানবেতর জীবনযাপন করছে গরিব ও দিনমজুর শ্রেণির লোকজন। ঘরের বাইরে যেতে না পারায় কর্মহীন হয়ে পড়া এসব মানুষ খেয়ে না খেয়ে দিনাতিপাত করছেন। সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন এসব মানুষের পাশে সহযোগিতা করে চলেছে।
এরই ধারাবাহিকতায় শনি বার (১৬ মে) ২য় ধাপে হবিগঞ্জে অবস্থানরত সরকারি,বেসরকারি বিভিন্ন দপ্তরে কর্মরত শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থীদের সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ‘সাস্টিয়ান হবিগঞ্জ’ এর পক্ষ হতে ত্রান কার্যক্রম পরিচালনা করা হয়।

ছবি : সাস্টিয়ান গ্রুপের ‍উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে

২য় ধাপে ‘সাস্টিয়ান হবিগঞ্জ’ অসহায়, নিম্নবিত্ত ও কর্মহীনদের  ঈদ উপহার হিসেবে ১১০ জনের প্রত্যেককে ৫ কেজি চাল,২ কেজি আলু, আধা কেজি ডাল, ৫০০ গ্রাম তেল, ১ কেজি পেঁয়াজ ও ১ পিস সাবান, সেমাই, প্যাকেটজাত গুঁড়ো দুধ,চিনি,ময়দা উপহার হিসেবে পৌঁছে দেয়া হয়।
উল্লখ্য, গত ৩০শে এপ্রিল ১ম ধাপে ‘সাস্টিয়ান হবিগঞ্জ’ এর উদ্যোগে ১৩০ টি পরিবারে অসহায় ও ক্ষতিগ্রস্ত কর্মহীন ব্যক্তির মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন হিমাংশ সূত্রধর,তোফায়েল মোস্তফা তরফদার,মাসুদ রানা, সংকর দেব,আব্দুল ওয়াহাব,আলমগীর আহমেদ সহ সংগঠনের অন্যান্য সেচ্ছাসেবকবৃন্দ।

Developed By The IT-Zone