ঢাকাশনিবার , ১৮ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগেঞ্জ সরকারি চাল পাওয়া যাচ্ছে দোকানে দোকানে

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১৮, ২০২০ ১০:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি :   হবিগঞ্জের ৫নং গোপায়া ইউনিয় পরিষদের সরকারি চাল দোকানে দোকানে পাওয়া যাচ্ছে বলে অভিযোগ করেছেন কার্ডধারীরা।তারা টাকা দিয়েও সরকারের নির্ধারিত দামে চাল পাচ্ছেন না বলে দৈনিক আমর হবিগঞ্জ কে এমনটাই জানিয়েছেন। জানা যায়,হবিগঞ্জ সদর উপজেলার ৫নং গোপায়া ইউনিয়ন পরিষদে বরাদ্দকৃত সরকারি চাল কার্ডধারীদের না দিয়ে গোপনে সেই চাল অন্যত্র বিক্রি করে দিচ্ছেন বলে ভুক্তভোগীরা জানান।

ছবি : টা প্রতীকি ছবি সরকারি চালের

শুক্রবার (১৭ এপ্রিল)  গোপায়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কার্ডধারী ভুক্তভুগী মোঃ জাদার মিয়া, মো মিন্টু মিয়া, মোঃ বাচ্চু মিয়া, মোঃ ফরিদ মিয়া, মোঃ আঃ মন্নান,মোঃ সিদ্দিক আলী, মোছাঃ হাজেরা বেগম, মোঃ হিরু মিয়া, মোঃ আঃ আওয়াল চাল নিতে এসে ব্যর্থ হয়ে ফিরে গেছেন । তারা আরো জানান,আামদের কার্ড থাকা সত্ত্বেও চাল দিচ্ছেনা মেম্বার। কিন্তু সেই চাল বাজারের দোকানে দোকানে কিনতে পাওয়া যায়। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিকে ডিও আক্তার হোসেন ভুক্তভোগীদের ম্যানেজ করার জন্য নানা ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। পরে ঘটনাটি বড় আকারে ধারণ করলে কৌশলে সটকে পড়েন আক্তার হোসেন।
এ ব্যপারে ওয়ার্ড মেম্বার মোঃ আঃ মতিনের সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানান, বিষয়টি আমিও শুনেছি। ডি ও আক্তার চাল দোকানে দোকানে বিক্রি করে দিয়েছে। ভুক্তভোগী কার্ডধারীদের অভিযোগ তিনি খতিয়ে দেখবেন বলে জানান তিনি ।

Developed By The IT-Zone