ঢাকারবিবার , ২৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ শহরের অনন্তপুর ও ইনাতাবাদ গ্রামবাসীর সংঘর্ষে অর্ধ-শতাধিক আহত

অনলাইন এডিটর
মার্চ ২৯, ২০২০ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

তারেক হাবিব, প্রধান প্রতিবেদক॥ হবিগঞ্জ শহরের অনন্তপুর ও ইনাতাবাদ এই দুই গ্রামের লোকজনের সংঘর্ষে উভয় পক্ষের শতাধিক লোক আহত হয়েছে। ২৯ মার্চ রবিবার সন্ধ্যা ৬ টায় এ ঘটনা ঘটে।

জানা যায়, অনন্তপুরের মধু মিয়ার পুত্র বিলাল মিয়া ও ইনাতাবাদ গ্রামের জনৈক কিশোরের সাথে স্থানীয় মাঠে ঘুড়ি উড়ানোকে কেন্দ্র করে বাক-বিতণ্ডা হয়। এক পর্যায়ে উভয় গ্রামের লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র সজ্জিত হয়ে সংঘর্ষে লিপ্ত হয়। প্রায় ৪০ মিনিট সংঘর্ষ চলাকালে প্রায় উভয় পক্ষের শতাধিক লোকজন আহত হয়। আহতরা হলেন, অনন্তপুর গ্রামের বিলাল মিয়া (১৫), ডালিম মিয়া (১৮), কদর আলী (১৭), সাহাব উদ্দিন (৩৫), হামিদুর (১৯), রিয়াদ মিয়া (২৫), মনির মিয়া (২১), সেলিম মিয়া (৩৫), তানভীর মিয়া (২৬), দুলাল (২৫), ইমন (২০), রুপম (১৫), সাগর (১২), কাছম আলী (২৫), সওদাগর (৫৫), মাসুম (২৫), রিয়াদ (৩০), নাজমুল (২৫), ইনাতাবাদ গ্রামের সানাই কমিউনিটি সেন্টারের মালিক রুহেল খান চৌধুরী (৪৫), কাউছার (২২)।

আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়। পরে হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলীর নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হবিগঞ্জ সদর থানার ওসি মোঃ মাসুক আলী জানান, ঘটনাটি খুবই তুচ্ছ বিষয় নিয়ে। আহতদের উদ্ধার করে চিকিৎসা প্রদান করা হয়েছে। পরবর্তীতে এর পুনরাবৃত্তি না করার জন্য ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

হবিগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান আউয়াল জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত আছে। ইনাতাবাদ থেকে ৭ থেকে ৮ জন আহত হয়েছে। তাদেরকে চিকিৎসা প্রদান করা হয়েছে। আশা করছি বিষটির সালিশ বিচারের মাধ্যমে সমাধান করা হবে।

Developed By The IT-Zone