ঢাকাশনিবার , ১৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের নির্বাচন আজ

স্টাফ রিপোর্টার
জুলাই ১৬, ২০২২ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ মার্চেন্ট এসোসিয়েশনের নির্বাচন আজ শনিবার (১৬জুলাই) অনুষ্ঠিত হচ্ছে । শেষ সময় পর্যন্ত বিরামহীন প্রচার- প্রচারণায় বস্ত সময় পার করছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। এবারের নির্বাচনে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ বেশ কিছু পদে ভোট যুদ্ধে লড়ছেন ১৬জন প্রার্থী।

ইতিমধ্যে বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন বেশ কয়েকজন। আর কিছু কিছু পদে রয়েছেন একাধিক প্রার্থী। তবে যে পদগুলোতে নির্বাচন হচ্ছে তাদের মধ্যে অনেক পদে হাড্ডাহাড্ডি লাড়াই হবে বলে জানিয়েছেন সাধারণ ভোটার, প্রার্থী ও তাদের সমর্থকরা।

এবারের নির্বাচনে সভাপতি পদে লড়ছেন, কাঠ ব্যবসায়ী সামছু মিয়া ও জগদীস চন্দ্র মোদক। সহ-সভাপতি পদে লড়ছেন মিসবাহ উদ্দিন, মো. আব্দুল কুদ্দুস ও রজব আলী। সাধারণ সম্পাদক পদে লড়ছেন লায়ন মো. মফিজুর রহমান বাচ্চু ও এমদাদুর রহমান বাবুল। সহ-সাধারণ সম্পাদক পদে লড়ছেন মো. বদরুল আলম চৌধুরী ও মো. আলী আজগর। সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন আহমেদ জামান খান ও উতপল কুমার রায়।

সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে লড়ছেন শাহ আলম রাজ ও পংকজ কান্তি দাস, সামাজুল খান। যারা বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত হয়েছেন তারা হলেন, কোষাধ্যক্ষ হাজী মো. শরীফুল ইসলাম ও ক্রীড়া সম্পাদক মো. আব্দুল হান্নান।

প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক পদে হাবিবুর রহমান, প্রচার সম্পাদক পদে তৌহিদুল ইসলাম তহিদ। দপ্তর সম্পাদক পদে আনোয়ার হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক হিসেবে লড়ছেন রতন কুমার রায় ও অলিউর রহমান।

এ ছাড়াও কার্যকরি কমিটির সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন আরও ৯জন। শনিবার ৯৯৬জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করবেন ব্যবসায়ী নেতা।

নির্বাচন কমিশনার মো. সজীব আলী জানান, সুষ্ঠ নির্বাচন সম্পন্ন করতে ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। কোন ধরনের সহিংসতা ছাড়াই নির্বাচন সম্পন্ন হবে বলে তিনি আরও জানান।

Developed By The IT-Zone