ঢাকাবুধবার , ৩১ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন ২৭ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার
আগস্ট ৩১, ২০২২ ১০:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন আগামী সেপ্টেম্বর মাসের ২৭ অনুষ্ঠিত করতে সার্বিক নির্দেশনা দিয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

গত মঙ্গলবার (৩০ সেপ্টেম্বর) এক বিশেষ নির্দেশনায় তিনি সম্মেলনের এই তারিখ নির্ধারণ করেন। এদিকে, দীর্ঘ ৯ বছর পর অনুষ্ঠিত হতে যাচ্ছে হবিগঞ্জ জেলা যুবলীগের সম্মেলন।

সম্মেলনকে ঘিরে স্থানীয় নেতাকর্মীদের মাঝে বিরাজ করছে নানা উৎসব আমেজ। কে কিভাবে বাগিয়ে নিবেন পদ/পদবী এ নিয়ে চলছে রসালো আলোচনা। কেউ কেউ আবার ঝড় তুলছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর ২০১৪ সালে সন্ধ্যায় হবিগঞ্জ পৌরসভা মাঠে আতাউর রহমান সেলিমকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় পুনরায় সভাপতি এবং গোপন ব্যালটের মাধ্যমে বোরহান উদ্দিন চৌধুরীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ এ কাউন্সিলে উপস্থিত থেকে এ ফলাফল ঘোষণা করেন। তবে এরপর দীর্ঘ ৯ বছরেও অজ্ঞাত কারণে ভাল ফলাফলের মূখ দেখেনি হবিগঞ্জ জেলা যুবলীগ।

সম্প্রতি আতাউর রহমান সেলিম হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হবার পর ‘আওয়ামী লীগে কেউ একাধিক পদে থাকতে পারবে না’ নিয়মে জেলা যুবলীগ থেকে পদত্যাগ করেন। এরপরই শুরু হয় নানা আলোচনা-সমালোচনা। কে হবেন পরবর্তী জেলা যুবলীগের সভাপতি?

Developed By The IT-Zone