ঢাকাবুধবার , ২৭ এপ্রিল ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলা পুলিশের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে

স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৭, ২০২২ ৯:৫৯ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে হবিগঞ্জ পুলিশ লাইন্স ড্রিলশেডে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে । বুধবার (২৭এপ্রিল) এই ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জেলার সুযোগ্য পুলিশ সুপার এস এম মুরাদ আলি’র সভাপতিত্বে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-২ আসনের সাংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান,হবিগঞ্জ-৩আসনের সাংসদ আলহাজ্ব এডভোকেট মোঃ আবু জাহির,জেলা প্রশাসক ইশরাত জাহনা,দায়রা জজ মোঃ হাসানুল ইসলাম, বৃন্দাবন সরকারি কলেজের অধ্যক্ষ ইলিয়াছ বখত চৌধুরী,কমান্ড্যান্ট (পুলিশ সুপার) ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার মোহাম্মদ হেমায়েতুল ইসলাম,সিভিল সার্জন ডাঃ মোঃ নূরুল হক, আধুনিক সদর হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ মোঃ আমিনুল হক সরকার ও পুলিশ নারী কল্যাণ সমিতির সভাপতি মিসেস তাহেরা রহমান।

ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানিয়ে সভাপতির বক্তব্যে পুলিশ সুপার বলেন, রমজান মাস আরবি মাস সমূহের মধ্যে সবচেয়ে বরকতময় ও মর্যাদাপূর্ণ মাস। মুসলিম উম্মার জন্য এ মাসের গুরুত্ব ও বৈশিষ্ট্য অপরিসীম। সঠিক নিয়মে রমজানের রোজা পালনের মাধ্যমে আমাদের জীবনে পরিশুদ্ধতা আনয়ন সম্ভব।

ইফতার ও দোয়া মাহফিলে আরও উপস্থিত ছিলেন মেয়র আতাউর রহমান সেলিম, কমিউনিটি পুলিশের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ আলমগীর চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শৈলেন চাকমা , অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহফুজা আক্তার শিমুল, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মাহমুদুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, সহকারি পুলিশ সুপার (মাধবপুর সার্কেল) মহসীন আল মুরাদ, সহকারি পুলিশ সুপার (বাহুবল সার্কেল) আবুল খয়ের, বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ও ব্যবসায়িক ব্যক্তিবর্গ, আলেম-ওলামাগণ, জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ, গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। এসময় দেশ, জাতি ও বিশ্ববাসীর কল্যাণ কামনাসহ সকল শহীদদের জন্য বিশেষ দোয়া করা হয়।

Developed By The IT-Zone