ঢাকামঙ্গলবার , ২৫ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ৮টি ইউনিটের সম্মেলন স্থগিত

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ২৫, ২০২০ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :    হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের আওতাধীন ৭টি উপজেলা ও ১টি পৌরসভাসহ মোট ৮টি ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণার পর সবগুলো ইউনিটের সম্মেলন স্থগিত করা কয়েছে। বিষয়টি মঙ্গলবার (২৫ফেব্রুয়ারি) বিকেলে দৈনিক “আমার হবিগঞ্জ”কে নিশ্চিত করেছেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। তিনি জানিয়েছেন-আগামী মার্চ মাসে মুজিববর্ষ শুরু হওয়ার কারণে এবং এই মাসে দলীয় নানা অনুষ্ঠান থাকায় ঘোষিত ইউনিটগুলোর সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়েছে। সম্মেলনের নতুন তারিখ শীঘ্রই সেন্ট্রালের সাথে পরামশ্য করে পরবর্তীতে জানিয়ে দেয়া হবে|

প্রসঙ্গত, গতকাল শনিবার (২২ ফেব্রুয়ারি) জেলা আওয়ামী লীগের কার্যালয়ে সকাল ১০টা থেকে ১টা পর্যন্ত টানা তিন ঘন্টা হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা শেষে এসব ইউনিটের সম্মেলনের তারিখ ঘোষণা করেছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও (হবিগঞ্জ সদর-লাখাই-শায়েস্তাগঞ্জ) হবিগঞ্জ ৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট আবু জাহির ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী। ঘোষিত অনুযায়ি ইউনিট গুলোর সম্মেলনের তারিখ হল-১৩ মার্চ (মঙ্গলবার) আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,১৪মার্চ (শনিবার) মাধবপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,১৯মার্চ (বৃহস্পতিবার) বাহুবল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,২৮মার্চ (শনিবার) হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,২৯মার্চ (রবিবার) চুনারুঘাট উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,৩০মার্চ (সোমবার) নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,৩১মার্চ (মঙ্গলবার) বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সম্মেলন ও ৫এপ্রিল (রবিবার) হবিগঞ্জ পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল।

 

এদিকে সম্মেলনের তারিখ ঘোষণার পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে সম্মেলনকে স্বাগত এবং নিজনিজ বলয়ের নেতাদের স্বাগত জানিয়ে তাদের ছবি সম্বলিত বিভিন্ন ধরণের পোস্ট/কমেন্ট করে যাচ্ছিলেন নেতাকর্মীরা। আর বর্তমান ও ভবিষ্যতে নেতৃত্বে আসা নেতাদের মধ্যে দেখা দিয়েছিল প্রাণচাঞ্চল্য। তৃণমুল নেতাকর্মীদের মাঝে অনেকটাই চাঙ্গা আমেজ দেখা দেয়। পদপপ্রত্যাশী নেতারা কেন্দ্রীয় নেতাদের সাথে ইতিমধ্যে যোগাযোগ রক্ষা ও তৃণমূল কাউন্সিলের সঙ্গে যোগাযোগ শুরু করে দিয়েছিলেন।

 

তবে সম্মেলনের তারিখ শেষ পর্যন্ত স্থগিত করায় অনেকটাই বিমুর্ষভাব দেখা দিয়েছে নেতাকর্মীদের মধ্যে।

Developed By The IT-Zone