ঢাকাশনিবার , ৭ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের প্রার্থী তালিকায় নতুনত্ব আসবে কাউন্সিলের দিন

অনলাইন এডিটর
ডিসেম্বর ৭, ২০১৯ ১২:১৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ সংবাদদাতাঃ ১১ ডিসেম্বর অনুষ্ঠিতব্য হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনকে সামনে রেখে দলীয় ৮টি পদে নির্বাচনের জন্য যে প্রার্থী তালিকা পত্র-পত্রিকায় প্রকাশিত হচ্ছে তা দলীয় সাংগঠনিক নিয়মানুযায়ী হয়নি বলে মত দিয়েছেন নাম প্রকাশে অনিচ্ছুক বাংলাদেশ আওয়ামী লীগের প্রভাবশালী একজন নীতি নির্ধারক।

তিনি আরো বলেন, মাঠ গরম আর নিজেদের অস্তিত্ব জাহির করার জন্য সম্মেলনে নিজ থেকেই হয়তো এসব প্রার্থীরা নানা ধরনের খবর ছড়াচ্ছেন। যেদিন সম্মেলন হবে একমাত্র সেদিনই জানা যাবে কে কোন পদে প্রার্থী। তার আগে প্রকৃত প্রার্থীদের তথ্য জানা যাবেনা। কাউন্সিলের ২য় অধিবেশনে উপস্থিত কাউন্সিলরগনের মধ্য থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নাম প্রস্তাব ও প্রস্তাবের স্বপক্ষে সমর্থনের ভিত্তিতে প্রার্থিতার তালিকা চূড়ান্ত করা হতে পারে বলে জানিয়েছেন এই নীতি নির্ধারক।

তিনি “দৈনিক আমার হবিগঞ্জ”কে জানিয়েছেন, সম্মেলনের আগে এভাবে প্রার্থীতা ঘোষণা করা দলীয় সংবিধানের অন্তর্ভুক্ত বিষয় নয়। যেদিন সম্মেলন হবে সে দিনই জানা যাবে প্রকৃত ভাবে কে কোন পদে প্রার্থী হচ্ছেন তার আগে নয়। যারা সভাপতি,সেক্রেটারি এমনকি অন্য পদে প্রার্থী হতে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন এদের বাহির থেকেও সম্মেলনের দিন অন্য কেউ প্রার্থী হতে পারেন। এভাবে প্রচারণা এটা তাদের নিজস্ব ব্যাপার।

প্রসঙ্গত,আগামী ১১ ডিসেম্বর সকাল ১০ টায় শহরের কোর্টপ্রাঙ্গনস্থ নিমতলায় অনুষ্ঠিত হবে জেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন । এই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি’র।

Developed By The IT-Zone