ঢাকাবৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ জেলার শিক্ষার মানোন্নয়নে কাজ করে যেতে চাই-ভিসি প্রফেসর ড.জহিরুল হক

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৮, ২০২২ ১১:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার শিক্ষার মানোন্নয়নে কাজ করতে চান সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক শাকিল।

তিনি বলেন, শিক্ষাক্ষেত্রে হবিগঞ্জ জেলাকে আরো এগিয়ে নিতে হবে। এজন্য স্ব স্ব অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে। বুধবার (৭ডিসেম্বর)  দুপুরে হবিগঞ্জ সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজে তাঁকে দেয়া এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ভাইস চ্যান্সেলর হিসেবে দায়িত্ব পালনকালে সকলের সহযোগিতা কামনা করেন তিনি। এসময় তিনি সেন্ট্রাল ক্রিয়েটিভ কলেজের শিক্ষার্থীদের জন্য মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে বিশেষ বৃত্তির ঘোষণা দেন।

কলেজ অধ্যক্ষ প্রফেসর ইকরামুল ওয়াদুদের সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মোঃ জালাল উদ্দিনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যমুনা টেলিভিশনের স্টাফ করেসপন্ডেন্ট প্রদীপ দাশ সাগর, একাত্তর টিভি জেলা প্রতিনিধি শাকিল চৌধুরীসহ কলেজের পরিচালকবৃন্দ।

এসময় কলেজের পক্ষ থেকে ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোহাম্মদ জহিরুল হক শাকিলকে ফুলেল শুভেচ্ছা ও স্মারক উপহার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজের প্রভাষক এইচ এম সারোয়ার পরাগ, প্রভাষক জাহারাতুল জান্নাত বিপাশা, প্রভাষক মোহাম্মদ আলমগীর হোসেন, প্রভাষক সুবর্ণা রানী সরকার, প্রভাষক ফখরুল আলম চৌধুরী, প্রভাষক মোঃ মহসিন মিয়া, প্রভাষক জহরলাল দাস, প্রভাষক পলাশ দেবনাথ, প্রভাষক মোস্তারীন নূর, প্রভাষক দীপা সূত্রধর, প্রভাষক রুনা আক্তার, প্রভাষক তানজিনা ফারহানা ফারিহা, হিসাব রক্ষক অনন্ত চক্রবর্তী, কম্পিউটার অপারেটর জয় কৃষ্ণ দাস, রস লাল দাস, মোহাম্মদ আরাফাত মিয়া, হালিমা খাতুন প্রমুখ।

Developed By The IT-Zone