ঢাকাবৃহস্পতিবার , ৮ ডিসেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জ অগ্রণী ব্যাংক এর প্রধান শাখার ব্যবস্থাপক মাধব চন্দ্র রায়ের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার
ডিসেম্বর ৮, ২০২২ ১০:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দৈনিক আমার হবিগঞ্জ’পত্রিকার সম্পাদক সুশান্ত দাস গুপ্তের বিরুদ্ধে অপ্রচার ও আপত্তিকর মন্তব্য করায় সাইবার ট্রাইব্যুনালে মামলা করা হয়েছে। দৈনিক আমার হবিগঞ্জ’পত্রিকার
বার্তা সম্পাদক তারেক হাবিব বাদী হয়ে সিলেট সাইবার ট্রাইব্যুনালে এ মামলাটি দায়ের করেন।

মামলা সুত্রে জানা যায়, দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার অফিসিয়াল অবকাঠামো নিয়ে গত ২১ অক্টোবর ‘‘একটি জরুরি ঘোষণা..অনিবার্য কারণ বশতঃ পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকাটি অনলাইন ও প্রিন্টে প্রকাশিত হবে না।

শুরু থেকে আজ পর্যন্ত আমাদের সাথে যারা পাঠক ও শুভাকাঙ্খি হিসেবে ছিলেন সবার কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। বিনীত, সুশান্ত দাস গুপ্ত, প্রকাশক ও সম্পাদক, দৈনিক আমার হবিগঞ্জ’।

তথ্য উল্লেখ করে সাংবাদিকদের উদ্দেশ্যে তার ব্যবহৃত ফেসবুক পেইজে নোটিশ প্রকাশ করেন সুশান্ত দাশ গুপ্ত। ওই সময়ে নোটিশে কমেন্ট বক্সে অগ্রণী ব্যাংক হবিগঞ্জ প্রধান শাখার ব্যবস্থাপক মাধব চন্দ্র রায় তার ব্যবহৃত ফেসবুক আইডি থেকে কয়েকটি আপত্তিকর মন্তব্য করেন।

পরে এ ঘটনাটি নজরে আসে পত্রিকাটির বার্তা সম্পাদক তারেক হাবিবের। উল্লেখ্য এর আগে, সরকারী গাড়ী ব্যক্তিগত কাজে ব্যবহার, অবৈধ সম্পদ অর্জনসহ অগ্রণী ব্যাংক হবিগঞ্জ প্রধান শাখার ব্যবস্থাপক মাধব চন্দ্র রায়ের নানা দূর্নীতি নিয়ে একাধিক সংবাদ প্রকাশ করে দৈনিক আমার হবিগঞ্জ।

Developed By The IT-Zone