ঢাকারবিবার , ২৯ মে ২০২২
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে ৫ বেসরকারি ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করল প্রশাসন

এম এ রাজা
মে ২৯, ২০২২ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জে বৈধ কাগজপত্র না থাকায় আরো ৫টি প্রাইভেট স্বাস্থ্যসেবা প্রতিষ্ঠান সাময়িক ভাবে বন্ধ করে দিয়েছে প্রশাসন। এর মধ্যে দুটি প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । জরিমানা ও বন্ধ করে দেওয়ার ভয়ে পালিয়ে বেড়াচ্ছে অন্যান্য অবৈধ ক্লিনিক ব্যবসায়ীরা । অর্থ দণ্ডপ্রাপ্ত ক্লিনিকগুলো হল, রোকেয়া ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল, শায়েস্তানগর এবং ডা: সানি কনসাল্টেশন এন্ড ডায়াগনস্টিক সেন্টার, শায়েস্তাগঞ্জ।

রবিবার (২৯ মে) সকাল থেকে বিকাল পর্যন্ত স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের অভিযানে এগুলো বন্ধ করা হয়। সিভিল সার্জন ডা. মো. নূরুল হকের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে প্রশাসন।

হবিগঞ্জের সিভিল সার্জন ডা. মো. নূরুল হক জানান, হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে বৈধ কাগজপত্র নেই বা অনিবন্ধিত সেগুলোকে সাময়িক ভাবে বন্ধ করে দেয়া হচ্ছে।

বন্ধ করে দেয়া প্রতিষ্ঠানগুলো হল- হবিগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্ট এলাকার রোকেয়া ডায়াগনস্টিক এন্ড হাসপাতাল, স্বাস্থ্য সেবা ডায়াগনস্টিক সেন্টার, সদর উপজেলার ইবনে সিনা ডায়াগনস্টিক সেন্টার, ডাঃ সানি কনসালটেশন এন্ড ডায়াগনস্টিক সেন্টার ও পৌর বাস টার্মিনাল এলাকার সিটি চক্ষু হাসপাতাল।

উল্লেখ্য এর আগে গত শনিবার বিভিন্ন উপজেলার আরো ১২ টি বেসরকারি স্বাস্থ্য সেবা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছিল প্রশাসন।

Developed By The IT-Zone