ঢাকারবিবার , ১২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

হবিগঞ্জে সামাজিক দূরত্ব বজায় রাখছেননা ক্রেতা-বিক্রেতারা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১২, ২০২০ ১০:০১ পূর্বাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ প্রতিনিধি  :   করোনা ভাইরাস বিশ্ব মহামারী বিস্তার রোধ করতে,হবিগঞ্জের কয়েকটি কাঁচাবাজার কে সাময়িক ভাবে সরিয়ে নেয়া হয়েছে। উল্লেখযোগ্য বাজারগুলো হচ্ছে শায়েস্তানগর কাঁচা বাজার বর্তমান ঠিকানা হবিগঞ্জ শাহী ঈদগা, কোর্ট স্টেশন কাঁচা বাজার বর্তমান ঠিকানা নিউ ফিল্ম, চৌধুরী বাজার কাঁচা বাজার বর্তমান ঠিকানা নাতিরাবাদ খেলার মাঠ, উল্লেখ্য এই বাজারগুলিতে,আগে প্রচুর মানুষের সমাগম ছিল। সেই  তুলনায় জায়গা অনেক কম ছিল,গা ঘেষাঘেষি করে কেনাকাটা করতে  গিয়ে করোনা ভাইরাস সংক্রমণের  ঝুঁকিতে ছিলেন ক্রেতা-বিক্রেতারা।

ছবি : সরিয়ে নেয়া বাজারে নিরাপদ সামাজিক দুরত্ব মানছেননা ক্রেতা-বিক্রেতারা

বিষয়টি নিয়ে গতকাল (শনিবার) দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় একটি নিউজ প্রকাশিত হয়। পরবর্তীতে হবিগঞ্জের জেলা প্রশাসকের তাৎক্ষণিক উদ্যোগে বাজারগুলোকে অন্যত্র সরিয়ে নেয়ার ঘোষণা দেন । এতে করে সচেতন মহলে কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস বিরাজ করছে। নতুন জায়াগাতে যদিও প্রচুর খালি থাকা সত্ত্বেও ক্রেতা-বিক্রেতা ও আড়তদারদের সচেতনতার অভাবে এখনো শতভাগ সামাজিক দূরত্ব বজায় রাখা হচ্ছে না।

ছবি : হবিগঞ্জে বাজার স্থানান্তর করা হলেও মানা হচ্ছেনা নিরাপদ সামাজিক দুরত্ব

এ বিষয়ে শায়েস্তানগর বাজারের মাছের আড়তদার সভাপতি মোঃ আব্দুর রাজ্জাক এর সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জ কেজানান,আগামীকাল থেকে শতভাগ সামাজিক দূরত্ব বজায় রাখার চেষ্টা করবেন। পাশাপাশি সব ব্যবসায়ীদের বলে দিব যাতে দুরত্ব বজায় রাখে।

Developed By The IT-Zone